অলোক আচার্য, মধ্যমগ্রামঃ- মাইকেল নগর শিক্ষা নিকেতন ওয়েলফেয়ার ফাউন্ডেশন পক্ষ থেকে রবিবার সকালে বিদ্যালয়ের বেশ কিছু ছাত্র ছাত্রীদের পড়াশোনার স্বার্থে অভিভাবকদের হাতে শিক্ষণ সামগ্রী তুলে দেওয়া হয়। এই অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী রথীন ঘোষ কে সম্বর্ধনা দেওয়া হয়। মন্ত্রী রথীন ঘোষ বলেন, শিক্ষার মধ্যে দিয়ে চরিত্র গঠন করতে হয় । অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দেবব্রত সরকার, নিমাই ঘোষ, পূর্ণেন্দু চক্রবর্তী, এয়ারপোর্ট থানার আইসি শান্তনু সরকার, ক্রীড়া সংগঠক ভূদেব মুখোপাধ্যায় সহ অন্যরা।

২০২০ সালে মাইকেলনগর শিক্ষানিকেতন (উ:মা) এর শিক্ষক শিক্ষিকা ও শিক্ষাকর্মী, বিদ্যালয়ের পরিচালন সমিতি এবং কিছু শুভানুধ্যায়িদের দ্বারা প্রতিষ্ঠিত হয় মাইকেলনগর শিক্ষানিকেতন ওয়েলফেয়ার ফাউন্ডেশন। করোনাকালীন কঠিন পরিস্থিতিতে দুঃস্থ পড়ুয়াদের সহযোগিতা করার উদ্দেশ্যে। মাইকেলনগর শিক্ষানিকেতন ওয়েলফেয়ার ফাউন্ডেশন দুঃস্থ পড়ুয়াদের সহযোগিতা করার জন্য সবসময় অগ্রনী ভূমিকা নিয়ে থাকে।

এবছর ও করোনা অতিমারিতে কঠিন পরিস্থিতিতে মাইকেলনগর শিক্ষানিকেতন অসহায় গরীব পড়ুয়াদের কথা ভেবে বিশেষ পদক্ষেপ নিয়ে ছাত্র ছাত্রীদের অভিভাবকদের হাতে প্রয়োজনীয় শিক্ষণ সামগ্রী মাস্ক স্যানিটাইজার রবিবার সকালে ফাউন্ডেশন এর পক্ষ থেকে দেওয়া হল কোভিড স্বাস্থ্যবিধি মেনে জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ফাউন্ডেশন এর সভাপতি অমিয়কান্তি বিশ্বাস।

পাশাপাশি বিদ্যালয়ের শুভানুধ্যায়ী ও রাজ্যের খাদ্যমন্ত্রী কে মন্ত্রীত্ব অর্জন এবং ফাউন্ডেশন এর পাশে থাকবার জন্য বিশেষ ভাবে সংবর্ধিত করা হয় মন্ত্রী রথীন ঘোষ কে এদিন। এর পরে সুদৃশ্য মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান দর্শকদের মোহিত করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 − one =