বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- ২০২৪শে লোকসভা নির্বাচন কে সামনে রেখে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ৫ দিনের সফরে এখন বিরোধী দলের সঙ্গে আলোচনায় দিল্লিতে আছেন। দিদিকে প্রধানমন্ত্রী হওয়ার বাসনা নিয়ে মন্দিরে কর্মী সমর্থকদের নিয়ে মানত ও পুজো দিলেন ডা:হা: ১নং ব্লক সভাপতি অরুময় গায়েন।

২১ শের বিধানসভা নির্বাচনে একক ভাবে জয়লাভ করে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী নির্বাচিত হন। দিদি প্রধানমন্ত্রী হলে গ্রামের শীতলা মন্দির সহ দেবতার কাছে পুজো দেওয়ার মানত করলেন তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকেরা। সেই মতো মঙ্গলবার ডা:হা: ২নং ব্লক সহ মাথুর গ্রাম পঞ্চায়েতের বেশ কয়েকটি মন্দিরে এলাকার তৃণমূল কর্মী সমর্থকদের সাথে নিয়ে পূজো দিলেন ব্লক সভাপতি অরুমায় গায়েন।

বিধায়ক জিতলেও এবছর করোনা পরিস্থিতিতে কোনো বিজয় উৎসব পালিত হয়নি। আকরা পুঞ্জ গ্রামে শীতলা মন্দিরে পুজো দেওয়ার পর হাজির হয় মা মনসা শিতলা পঞ্চোনন্তলা মন্দিরে। সেখানেও যথারিতি কর্মীদের সঙ্গে পূজো দেন।

করোনা পরিস্থিতির মধ্যেও কোভিড সুরক্ষা মেনে চলছে এলাকায় এলাকায় শীতলা মায়ের পুজো। আর এই পুজোর মধ্যেই মানধ শোধে এলাকার মানুষদের মধ্যে উন্মদনা ছিল যথেষ্ট। মন্দির প্রাঙ্গনে হাজির ছিলেন মহিলা সহ দলের কর্মী সমর্থক ও এলাকাবাসী। এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন ডা:হা: ১নম্বর ব্লক সভাপতি ওরুমায় গায়েন, অঞ্চল তৃণমূলের সভাপতি আনারুল গায়েন সহ অঞ্চলের নেতৃত্বরা।