অলোক আচার্য, মধ্যমগ্রামঃ- উত্তর ২৪ পরগণা জেলার ইচ্ছাপুর নীলগঞ্জের মধ্যমগ্রাম বিধানসভার তালধাড়িয়া ইয়ংস্টার ক্লাবের উদ্যোগে ১৬ দলের একদিনের নকআউট পর্যায়ে এক বিরাট আমন্ত্রণ মূলক ফুটবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হল ইচ্ছাপুর নীলগঞ্জের রঙ্গপুর।

রবিবার তালধাড়িয়া উচ্চ বিদ্যালয়ের মাঠে ফাইনালে রঙ্গপুর বনাম এবিএন এন্টারপ্রাইজ মুখোমুখি হয়। রঙ্গপুর ২-১ গোলে পরাজিত করে এবিএন এন্টারপ্রাইজকে। রঙ্গপুরের পক্ষে জয়সূচক গোল দুটি করে বিশু এবং টোটন দাস। অপরদিকে এবিএন এন্টারপ্রাইজের একটি গোল করে নাসির।

চ্যাম্পিয়ন ও রানার্স দলের হাতে সুদৃশ্য ট্রফি ও আর্থিক পুরস্কার তুলে দেন উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল ছাত্র পরিষদের সম্পাদক অনিরুদ্ধ সরকার, মধ্যমগ্রাম শহর তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি অভিরূপ চক্রবর্তী সংঘের প্রধান পৃষ্ঠপোষক আলমগীর ইসলাম। উপস্থিত ছিলেন সংঘের সভাপতি সেখ আলতাফ হোসেন, সেখ সিরাজুল ইসলাম সহ এলাকার তৃণমূল ছাত্র পরিষদের সদস্যরা।

সংঘের প্রধান পৃষ্ঠপোষক আলমগীর ইসলাম জানান, হারিয়ে যাওয়া সাথীদের স্মরণে এই প্রথম বর্ষের নকআউট পর্যায়ে ফুটবল প্রতিযোগিতার আয়োজন তালধাড়িয়া হাই স্কুল মাঠে। স্থানীয় ও বহিরাগত ১৬ টি দল অংশগ্রহণ করে। প্রতি দলে ৬ জন করে। মোট ১৫ মিনিটের খেলা। এলাকার গ্রাম বাসীদের উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো এদিন খেলাকে ঘিরে। খেলা পরিচালনা করে রেফারি জাহাঙ্গীর আলি এবং রিয়াজউদ্দিন। প্রতি খেলায় ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত খেলোয়াড় দের পুরষ্কৃত করা হয়। এছাড়াও বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের বিভিন্ন আকর্ষণীয় পুরস্কার তুলে দেওয়া হয় এদিন।