অলোক আচার্য, মধ্যমগ্রামঃ- শুক্রবার মধ্যরাতে তারকেশ্বর থেকে উদ্ধার করা হয় মধ্যমগ্রাম রবীন্দ্র পল্লী থেকে অপহৃত চার বছরের শিশু কন্যা। গ্রেফতার করা হয়েছে পাচারকারি দুই পুরুষ ও এক মহিলা জানায় মধ্যমগ্রাম থানার পুলিশ। শনিবার বারাসত আদালতে পাচারকারি দের পাঠানো হয়েছে। অপহৃত চার বছরের শিশু কন্যা সন্তান কে পেয়ে আপ্লুত তার মা। মায়ের হাতে সন্তান কে তুলে দেওয়া হয় শনিবার।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় মধ্যমগ্রাম রবীন্দ্র পল্লী পুকুর পাড় এলাকা থেকে চার বছরের শিশুকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ তার মায়ের। মায়ের পুকুরে স্নান করার সময় শিশুটিকে অপহরণ করা হয়েছে। এনিয়ে শিশুটির মা এদিন রাতেই মধ্যমগ্রাম থানায শিশু অপহরণের অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে মধ্যমগ্রাম থানার পুলিশ তদন্তে নেমে শুক্রবার মধ্যরাতে তারকেশ্বর অঞ্চল থেকে চার বছরের শিশু সন্তানকে উদ্ধার করে মায়ের হাতে তুলে দেন এবং তিন জন পাচারকারি কে গ্রেফতার করা হয় শনিবার জানান পুলিশ।

শিশু কন্যার নাম আশা সর্দার। মায়ের নাম তুলসী সর্দার (লক্ষ্মী)। বাড়ি মধ্যমগ্রাম রেল লাইন বস্তিতে। উদ্ধার কাজে মধ্যমগ্রাম থানাকে সহযোগিতা করে মধ্যমগ্রাম সৃষ্টির পথে স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনের অন্যতম কর্ণধার সমাজসেবী নূপুর ঘোষ জানান, মধ্যমগ্রাম থানার পুলিশ তৎপরতায় শিশু টি উদ্ধার হয়েছে। কুর্নিশ জানাই মধ্যমগ্রাম থানার দায়িত্ব প্রাপ্ত আধিকারিক পিনাকি রায় কে। থানার ওসি কে গোলাপ দিয়ে সম্মানিত করেন সংগঠনের তরফে। মধ্যমগ্রাম শহরে শিশু চুরি যে ভাবে বাড়ছে। উদ্ধার কাজে মধ্যমগ্রাম থানার পুলিশের ভূমিকা প্রশংসনীয়।