বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- রাত পোহালেই মুসলিম ধর্মের শ্রেষ্ঠ উৎসব ঈদ, আর সেই উপলক্ষে তারই আগে পবিত্র মাহে রমজান উপলক্ষে মথরাপুর ২নং ব্লকের তৃণমূল কংগ্রেসের মাইনরিটি সেলের সভাপতি রউফ হোসেন মোল্লার উদ্যোগে, সম্প্রীতি মথরাপুর ২ নম্বর ব্লকের খাড়ী কাশীনগর বাসস্ট্যান্ড তৃণমূল কংগ্রেসের মাইনরিটি সেল কার্যালয় প্রাঙ্গনে সাত’শ জন দুঃস্থ মানুষদের মুখে হাসি ফোটাতে ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য তুলে দেওয়া হয়। এবং উলামা ও ইমামদের হাতে একটি করে তসবি উপহার তুলে দিলেন মাইনরিটি সেলের সভাপতি রউফ হোসেন মোল্লা। এর পাশাপাশি খাঁড়ী কাশীনগর বাস স্ট্যান্ড তৃণমূল কংগ্রেস মাইনরিটি সেলের কার্যালয় এর শুভ উদ্বোধন হয়।

উপস্থিত ছিলেন দক্ষিন ২৪ পরগনা জেলার তৃণমূল কংগ্রেস মাইনরিটি সেলের সভাপতি আবুল কাসেম রসুলি, মথরাপুর ২নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেস মাইনরিটি সেলের সভাপতি রউফ হোসেন মোল্লা, হাফেজ মুহাম্মদ আইউব আলী বৈদ্য সহ অন্যান্য আলিম উলেমারা।

উপস্থিত বিশিষ্ট জনদের হাত দিয়ে প্রত্যেক মানুষের কাছে ঈদের কিছু খাদ্র সামগ্রী তুলে দেওয়া হয়। এই ঈদের খাদ্র সামগ্রী বিতরণ সম্পর্কে আবুল কাসেম রসুলী জানান, মুসলিম ধর্মের শ্রেষ্ঠ উৎসব পবিত্র ঈদ উপলক্ষে মথরাপুর ২নং ব্লক মাইনরিটি সেলের উদ্যোগে প্রায় সাত’শ জনকে ঈদের খদ্র সামগ্রী তুলে দেওয়া হল। প্রতিটি প্যাকেটের মধ্যে ছিল ঈদের শিমাই, ল্যাচ্ছা ও চিনি সহ আরও অন্যান্য কিছু।

ব্লক২ মাইনরিটি সেলের সভাপতি রউফ হোসেন মোল্লা বলেন, প্রতিবছরের ন্যায় এবছরও ঈদের আগে এলাকার দুঃস্থ মানুষদের মধ্যে এই খাদ্র সামগ্রী বিতরণ করা হ’ল। এই ঈদের খাদ্য সামগ্রী পেয়ে মানুষের আনন্দ দেখা যায় চোখে পড়ার মতো।