বাইজিদ মণ্ডল, ডায়মন্ড হারবারঃ- প্রতি বছরের মতো এবছর মগরাহাট পশ্চিম ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির পক্ষ থেকে বিধায়ক গিয়াস উদ্দিন মোল্লার ব্যবস্থাপনায় ও শেরপুর অঞ্চল তৃণমূল কংগ্রেস কমিটির পরিচালনায় চানক ভিলাতে বিজয়া সম্মেলন এর আয়োজন করা হয়। এখানে শেরপুর অঞ্চল, শ্রীচন্দা অঞ্চল, শিরাকোল অঞ্চল ও ইয়ারপুর অঞ্চল তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকদের নিয়ে এই বিজয়া সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন রাজ্যসভার সাংসদ ডাক্তার শান্তনু সেন, রাজ্য সরকারের পরিবহন দপ্তরের প্রতিমন্ত্রী দিলীপ মণ্ডল, বিধায়ক গিয়াস উদ্দিন মোল্লা, সুন্দরবন সাংগঠনিক জেলার চেয়ারম্যান নমিতা সাহা, কুল্পি বিধায়ক যোগরঞ্জন হালদার, জেলা পরিষদের সদস্য মুজিবর রহমান মোল্লা, শিক্ষার কর্মধ্যক্ষ সেলিম খান, জেলা পরিষদের সদস্যা তন্দ্রা পুরকাইত, মগরাহাট পশ্চিম ব্লকের যুব নেতা নাজবুল দপ্তরী, শৈবাল, সাবির আলী, সহ আরো অন্যান্য সকল তৃণমূলের কর্মী-সমর্থকরা।

বিধায়ক গিয়াস উদ্দিন মোল্লা এদিন জানান, গত দুবছর করোনার জন্য ঠিকমত করা যায়নি বিজয়া সম্মেলনী। এই বছর করোনার প্রভাব অনেকটা কম তাই ভালোভাবে করা হয়েছে বিজয়া সম্মেলনী। তাই সকল তৃণমূলের কর্মীদের কথা ভেবেই আমরা যাতে এই বিজয়া সম্মেলনে আমাদের কর্মীরা আনন্দ করতে পারে।

প্রতিমন্ত্রী দিলীপ মণ্ডল বলেন, তৃণমূল কংগ্রেস সাধারন মানুষের দল তাই আমাদের এই বিজয়া সম্মেলনী শুধুমাত্র সাধারন মানুষের কথা ভেবেই করা হয়। সামনে পঞ্চায়েত নির্বাচন বিজেপি একটা দাঙ্গাবাজ দল তাই আগামীদিনে বিজেপিকে রুখতে আমাদের সবাইকে একসাথে লড়াই করতে হবে এতটুকু জানি আমরা। তাই বিজয়া সম্মেলনীর দিনটা সাধারণ কর্মীদের কথা ভেবে তাদের সকল কে সঙ্গে নিয়ে একটু আলাদাভাবে পালন করি আমরা।