বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঐকান্তিক প্রচেষ্টায় গত ২১মে থেকে পুনরায় চতুর্থ পর্বের আবারও শুরু হলো দুয়ারে সরকার। সারা রাজ্যের পাশাপাশি মগরাহাট ১নং ব্লক একতারা পঞ্চায়েতের অন্তর্গত সরাচি অম্বিকাচরণ উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হ’ল ৪র্থ পর্যায়ের দুয়ারে সরকারের শিবির।

এই শিবিরটি পরিদর্শন করেন এসডিও অঞ্জন ঘোষ, বিধায়ক মগরাহাট পশ্চিম গিয়াস উদ্দিন মোল্লা, বিডিও ফতেমা কাওসার, মগরাহাট ১ পঞ্চায়েত সমিতির সভাপতি মিনুফা বেগম, ব্লক ১ পঞ্চায়েত সমিতির সহ সভাপতি মানবেন্দ্র মন্ডল, ডেপুটি ম্যাজিস্ট্রেট অতুল ঘোষ, জেলা পরিষদ সদস্য মুজিবর রহমান মোল্লা, একতারা অঞ্চলের সভাপতি ফেলুরাম হালদার, পঞ্চায়েত প্রধান মৌসুমী হালদার, অমলেন্দু ঘাটা, উপপ্রধান শম্ভুনাথ হালদার সহ গ্রাম পঞ্চায়েতের সকল আধিকারিকরা। লক্ষ্মীর ভান্ডার, স্বাস্থ্য সাথী, ডিজিটাল রেশন কার্ড সহ ১৪ টি পরিসেবা নেওয়ার জন্য পঞ্চায়েতের বিভিন্ন বুথের মানুষের উপস্থিতি ছিল চোখে পরার মত। এবং রাজ্য সরকারের সরকারি সকল প্রকল্পকে ট্যাবলোর মাধ্যমে তুলে ধরে প্রচার করা হয়।

এসডিও অঞ্জন ঘোষ বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঐকান্তিক প্রচেষ্টায় সারা রাজ্যের মানুষের সুবিধার্থে এই দুয়ারে সরকার শিবির। পাশাপাশি এই শিবিরে সাধারণ মানুষের উপচে পড়া ভিড়, সাথে বাউল গান, নানারক নিত্য অনুষ্ঠান, এছাড়াও মহিলাদের জন্য অঙ্কন প্রতিযোগিতা। বিভিন্ন সরকারি প্রকল্পের দুয়ারে সরকার কর্মসূচির সাথে এক বিশেষ মাত্রা এনে দেয় এদিন ।