“ভ্রাতৃত্ব দৃঢ় হোক রক্তের বন্ধনে”- এই বার্তা দিয়ে দুর্গাপুরে রক্তদান শিবির

0
Advertisement

সনাতন গরাই, দুর্গাপুর :- মঙ্গলবার ভ্রাতৃদ্বিতীয়া উপলক্ষে বিশেষ রক্তদান শিবির অনুষ্ঠিত হল দুর্গাপুরের অন্যতম ঐতিহ্যবাহী ক্লাব মহাবীর ইউনাইটেড ক্লাব প্রাঙ্গনে।দীর্ঘ ১৫ বছর ধরে শ্যামা পূজার সাথে ভাইফোঁটা অনুষ্ঠান ছিল এই ক্লাবের রেওয়াজ। এই বছর দুর্গাপুর মহকুমা ভলান্টারী ব্লাড ডোনার্স ফোরাম এর তরফে ক্লাবের কাছে আবেদন করা হয় ভ্রাতৃদ্বিতীয়ায় হোক রক্তদান শিবির। সেই মতন আজ উৎসব মুখর পরিবেশে

রক্তদান শিবির অনুষ্ঠিত হল। ৩জন মহিলা সহ মোট ২২জন রক্তদান করলেন। শিবিরের উদ্বোধন করেন দুর্গাপুর নগর নিগম এর ডেপুটি মেয়র শ্রীমতী অনিন্দিতা মুখার্জি। প্রথম রক্তদাতা ছিলেন বিশিষ্ট চিকিৎসক ডাঃ রঞ্জন কুমার ঘোষাল। পরবর্তীতে শিবিরে উপস্থিত রক্তদাতা শ্রাবণী সিং,লিপিকা মন্ডল,তানিয়া রায় (বোনেরা-দিদিরা) ভাইদের (পথিক দে,শুকদেব মন্ডল,আমীর খান,নাহিদ হুসেন সহ অনান্য সব রক্তদাতাদের এবং বিশিষ্ট ব্যক্তিবর্গদের কপালে ফোঁটা দিয়ে উদযাপন হল আজকের দিনটি।

দুর্গাপুর মহকুমা ভলান্টারী ব্লাড ডোনার্স ফোরাম এর স্বেচ্ছাসেবী বন্ধুরা শিবির পরিচালনায় সাহায্য করেছেন এবং দুর্গাপুর মহকুমা হাসপাতাল ব্লাড ব্যাঙ্ক রক্ত সংগ্রহ করেছেন।
দুর্গাপুর নগর নিগমের কাউন্সিলার অমিতাভ ব্যনার্জী, দেবব্রত সাই,বিশিষ্ট চিকিৎসক ডাঃ করবী কুন্ডু উপস্থিত ছিলেন। দুর্গাপুর মহকুমা ভলান্টারী ব্লাড ডোনার্স ফোরাম সকল রক্তদাতা, মেডিকেল টীম ও মহাবীর ইউনাইটেড ক্লাব এর সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

three × 2 =