অলোক আচার্য, ভাটপাড়াঃ- ভাটপাড়া রিলায়েন্স জুট মিলের গেটের সাসপেনশন অফ ওয়ার্কের নোটিস পড়তেই ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। রবিবার সকালে রাস্তায় টায়ার জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ দেখায় শ্রমিকরা। ঘটনাস্থলে ভাটপাড়া থানার পুলিশ ও দমকলের ১টি ইঞ্জিন এসে বিক্ষোভ কারীদের রাস্তার ওপর লাগানো আগুন নিয়ন্ত্রণে আনে। এই বিক্ষোভের ফলে ঘোষ পাড়া রোডে ওপর বেশ কিছুক্ষন বন্ধ থাকে যান চলাচল।

ভাটপাড়া রিলায়েন্স জুট মিল আচমকা সাসপেনশন এর নোটিশ দেওয়া হয় ব্যাপক ক্ষোভ আর্থিক মিলের শ্রমিকদের মধ্যে সমস্ত ইউনিয়ন অফিস ভাঙচুর করে আগুন ধরালে বিক্ষুব্ধ শ্রমিকরা এ ঘটনায় উত্তেজনা ছড়ায় মাঠপাড়া এলাকায়।

শ্রমিকদের অভিযোগ, আচমকাই অনির্দিষ্টকালের জন্য জুটমিল নোটিস লাগিয়ে তালা ঝুলিয়ে দেয় মালিক পক্ষ। পুলিশ এসে মালিক ও নেতাদের দালালি করছে। ভোটের পর মিল বন্ধ। সকলকেই ভোট দিয়েছি। পাঁচ হাজার মজদুর রয়েছে এই জুটমিলে কর্মরত। সকলের পেটে লাথি মারছে। মালিক বলছে উৎপাদন নেই কাচাঁমাল নেই। আলোচনায় বসুক। সাতটি ইউনিয়ন রয়েছে। ম্যানেজমেন্ট আলোচনায় বসুক। গ্র্যাচুয়িটি দিচ্ছে না। মিল খুলতে হবে। বন্ধ করা চলবে না। না খুললে বড় আন্দোলন করবে শ্রমিকরা। এমনই অভিযোগ মজদুর রাকেশ কুমার সাউ ও তপন কুমার হালদার দের।