নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়াঃ- জেলার সংগঠনের আরো বেশি শক্তি বৃদ্ধি ও গরাই(তেলি/কলু) সমাজের উন্নতির উদ্দেশ্যে পশ্চিমবঙ্গ গরাই(তেলি/কলু) সমাজ কল্যাণ সমিতির রাজ্য সভাপতি শ্রী দেবদাস গরাই এর অনুমোদনে, সমিতির সংগঠন সম্পাদক উজ্জ্বল গরাই ও অন্যান্য রাজ্য নেতৃত্বের উপস্থিতি তে ৭ জুলাই তারিখে করোনা পরিস্থিতির কারণে সন্ধ্যে ৭ টা বেজে তিরিশ মিনিটে গুগল মিটে তথা ভার্চুয়াল মিটের মাধ্যমে গঠিত হলো পুরুলিয়া জেলা কমিটি।

রাজ্য সভাপতি দেবদাস বাবু জানান, প্রায় চার ঘন্টা ধরে এই সভা হওয়ার পর পূর্ণ জেলা কমিটি ঘোষিত হয়। জেলা সভাপতি পদে নিযুক্ত হয়েছেন পুরুলিয়া জেলার বাগমুন্ডি এলাকার বাসিন্দা ধীরেন চন্দ্র গরাই, জেলা সম্পাদক পদে নিযুক্ত হয়েছেন পুরুলিয়া শহরের কেতিকার বাসিন্দা সঞ্জয় গরাই। উপদেষ্টা পদে নিযুক্ত হয়েছেন শ্রীকান্ত গরাই, উত্তম গরাই, অমিত গরাই, হলধর গরাই ও মৃত্যুঞ্জয় গরাই। কমিটিতে এই সমস্ত পদাধিকারী ছাড়াও সহ সভাপতি, যুগ্ম সম্পাদক, কোষাধ্যক্ষ, কো-অর্ডিনেটর, কনভেনার, মুখপাত্র, আইটি সেল এর পদ গঠন করা হয়েছে।
সমস্ত পদাধিকারী ও জেলা কমিটির সমস্ত সদস্য নিয়ে এদিন মোট চল্লিশ (৪০) জনের জেলা কমিটি গঠন করা হয়েছে। জেলা সভাপতি ধীরেন বাবু এই কমিটি গঠনের জন্য সমিতির রাজ্য সভাপতি ও পূর্ণ রাজ্য কমিটিকে ধন্যবাদ জানান।

সঙ্গে উনি বলেন, পূর্ণ জেলা কমিটির সঙ্গে আলোচনা করে ও যোগাযোগ রেখে সংগঠনের মজবুতিকরণ এবং গরাই সমাজের মানুষকে এবং সমস্ত মানুষকে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া , সরকারি সুযোগ সুবিধা থেকে বঞ্চিত মানুষদের পাশে থেকে সরকারের সঙ্গে যোগাযোগ করে সমস্ত রকম প্রাপ্য সুযোগ সুবিধা আদায় করা ও গরাই সমাজের ও সমস্ত মানুষের উন্নতিই আমাদের প্রধান লক্ষ্য।