অলোক আচার্য, নিউ বারাকপুরঃ- আধুনিক ভারতের রূপকার প্রয়াত প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর ৭৮ তম জন্মদিবস যথাযোগ্য মর্যাদা সহকারে উদযাপন করা হয় নববারাকপুর সতীনসেন নগর মোড়ে এবং টাউন কংগ্রেস কার্যালয়ে।

শুক্রবার সকালে রাজীব স্মৃতি রক্ষা কমিটির উদ্যোগে সতীনসেন নগর মোড়ে রাজীব গান্ধীর মূর্তির সামনে শহীদ বেদিতে জাতীয় পতাকা উত্তোলন করেন টাউন কংগ্রেসের প্রবীন নেতা তপন বোস (হাবু) এবং দলীয় পতাকা উত্তোলন করেন উত্তর ২৪ পরগণা জেলা কংগ্রেস (শহর) কমিটির কার্যকরী সভাপতি মধু সাহা।

উপস্থিত ছিলেন জেলা কংগ্রেসের সহ-সভাপতি অভিজিৎ বিশ্বাস, যুব কংগ্রেস সভাপতি দিপঙ্কর সাহা, মহিলা কংগ্রেস সভানেত্রী শিখা দাস, সেবাদলের চেয়ারম্যান তপন বোস, আইএনটিইউসি-র সভাপতি উত্তম ভৌমিক সহ অসংখ্য কংগ্রেস কর্মী ও নেতৃবৃন্দ ।

রাজীব গান্ধীর মর্মর মূর্তিতে মাল্যদান করে শ্রদ্ধা জানান রাজীব স্মৃতি রক্ষা কমিটি সহ টাউন ও জেলা কংগ্রেসের নেতৃত্বেরা। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টাউন কংগ্রেসের সভাপতি সুমন গুহ ।

পাশাপাশি শুক্রবার সকালে নিউবারাক পুর টাউন কংগ্রেস কমিটির দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করেন টাউন যুব কংগ্রেসের প্রাক্তন সভাপতি দেবপ্রসাদ রাহা , এবং দলীয় পতাকা উত্তোলন করেন টাউন কংগ্রেস কমিটির কার্যকরী সভাপতি সুমন গুহ। রাজীব গান্ধীর প্রতিচ্ছবিতে মালা ও ফুল দিয়ে শ্রদ্ধা জানান শহর ও জেলা কংগ্রেসের বিশিষ্ট নেতৃত্বরা ।

উপস্থিত ছিলেন জেলা কংগ্রেস কমিটির কার্যকরী সভাপতি মধু সাহা, জেলা কংগ্রেসের সহ-সভাপতি অভিজিৎ বিশ্বাস সহ অসংখ্য কংগ্রেস কর্মী ও নেতৃবৃন্দ।