ভাইফোঁটার দিন ধুবুলিয়াতে পথ দুর্ঘটনায় স্কুল শিক্ষকের মৃত্যু, গুরুতর আহত এক

0

মোর্তজা আহমেদ, নদিয়া :- ভাইফোঁটার দিন দুপুরে লরির ধাক্কায় মৃত্যু হল এক বাইক আরোহীর। ঘটনায় গুরুতর আহত হন বাইক চালক। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে ধুবুলিয়া থানার সিংহাটি চৈতন্য বিএড কলেজের কাছে ৩৪ নং জাতীয় সড়কে।

পুলিশ জানায়, মৃত ব্যক্তির নাম অর্ণব ঘোষ। তার বাড়ি নাকাশীপাড়া থানার বেথুয়াডহরীর কাঁঠালবেড়িয়ায়। তিনি পেশায় নাকাশিপাড়ার নতুন পাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ধুবুলিয়া থানার পুলিশ।

দুজনকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে বাইক আরোহী অর্ণবকৃষ্ণ ঘোষকে (৪৪) মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। অপর আহত বাইক চালক মধুসূদন ঘোষকে (৪১) প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। এদিন সকালে নাকাশীপাড়া থানার লোহাগাছা থেকে ভগ্নিপতি অর্ণবকৃষ্ণ ঘোষকে নিয়ে, ভাইফোঁটা দিতে বোনের বাড়ি মায়াপুরের বল্লালদিঘি যাচ্ছিলেন মধুসূদন বাবু।

বেলা সাড়ে এগারোটা নাগাদ ধুবুলিয়া থানার সিংহাটি চৈতন্য বিএড কলেজের কাছে পিছন দিক থেকে আসা একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মোটরবাইকে ধাক্কা মারে। লরির ধাক্কায় বাইক সহ রাস্তায় ছিটকে পড়ে চালক সহ দুই আরোহী। ঘটনাস্থলেই বাইক আরোহী অর্ণবকৃষ্ণ ঘোষের মৃত্যু হয়।

আহত মধুসূদন বাবু জানান, ভগ্নিপতি অর্ণবকৃষ্ণকে নিয়ে মায়াপুরের বল্লালদীঘিতে ভাইফোঁটা নিতে যাচ্ছিলাম। পথে ধুবুলিয়া থানার সিংহাটি চৈতন্য বিএড কলেজের কাছে পিছন দিক থেকে আসা একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে আমাদের মোটরবাইকে ধাক্কা মেরে পালিয়ে যায়। ঘটনাস্থলেই ভগ্নিপতি অর্ণবকৃষ্ণ ঘোষের মৃত্যু হয়।
এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। যদিও বা ঘাতক লরিটি কে ধরতে পারেনি পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fourteen − 3 =