অলোক আচার্য, উত্তর দমদমঃ- উত্তর দমদমে রূপান্তরকামী সমাজের এক প্রতিনিধির খুন। কাজ থেকে বাড়ি ফেরার পথে রবিবার সন্ধ্যায় পথে দুষ্কৃতীরা গুলি করে খুন করে রুপান্তরকামী এক মহিলা সুমনা ধর কে। ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁর।

ঘটনাটি ঘটেছে নিমতা থানার উত্তর দমদম পুরসভার ৩নং ওয়ার্ডের সাবিত্রী পল্লী এলাকায়। রবিবার সন্ধ্যা ৭-৩০ মিনিট দুটো মোটর বাইক চেপে চারজন দুষ্কৃতী কাছ থেকে গুলি করে চম্পট দেয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সাবিত্রী পল্লী এলাকায় একটি বাড়িতে ২০জন রূপান্তরকামী এক জায়গায় থাকে। সোমবার পাঞ্জাবে বৃহন্নলাদের সম্মেলনে যাওয়ার কথা ছিল সুমনা ধরের। তার আগে গুরু-মায়ের সঙ্গে দেখা করতে টিটাগড়ে গিয়েছিলেন। এদিন সুমনা ধর অটো করে বাড়ি ফিরছিল। সুমনা অটো থেকে নেমে বাড়ির দিকে যাচ্ছিল। সেই সময় দুষ্কৃতীরা বাইকে চেপে পথে তাঁকে গুলি করে চম্পট দেয়। সেখানেই গুলি বিদ্ধ অবস্থায় লুটিয়ে পড়েন সুমনা। তড়িঘড়ি স্থানীয়রা তাঁকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুর ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় নিমতা থানার পুলিশ।

নিমতা থানার পুলিশ তদন্তে নেমেছে। তাদের দুই গোষ্ঠীর এলাকার দখলদারি নিয়ে গণ্ডগোলের জেরেই খুন বলে প্রাথমিক অনুমান পুলিশের। তবে খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজও।