বড় সর ধস এবার জগদ্দল বিধানসভা তৃণমূল কংগ্রেসে এবং জগদ্দল- নোয়াপাড়া তৃণমূল ছাত্র পরিষদে

0
Advertisement

নিজস্ব প্রতিবেদন :- শনিবার জগদ্দল বিধানসভার অন্তর্গত ঋষি অরবিন্দ স্কুল মাঠে আয়োজিত ভারত কেশরি ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিন পালন এবং নব নির্বাচিত সাংসদ অর্জুন সিং কে সম্বর্ধনার আয়োজন করা হয় । সভায় উপস্থিত ছিলেন বিজেপি ব্যারাকপুর জেলা সাংগঠনিক সভাপতি ফাল্গুনী পাত্র, বিধায়ক সুনীল সিং, ভাটপাড়ার উপ পুরপ্রধান সোমনাথ তালুকদার, কাউগাছি এক পঞ্চায়েত প্রধান চৈতালী কর্মকার, সদস্য অশোক সরকার, ব্যারাকপুর এক পঞ্চায়েত সমিতির সদস্য সুব্রত দাস, বিজেপি নেতা অরুন ব্রহ্ম, সমীর দত্ত। এই সভাতেই সাংসদের হাত ধরে জগদ্দল বিধানসভার প্রায় তিন হাজার কর্মী সমর্থক ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন।

পাশাপাশি এদিন গারুলিয়া শহর তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সুভরঞ্জন সিং, সহসভাপতি শুভাশিস চক্রবর্তী, জোতিন্ময় চৌধুরী, নোয়াপাড়ার ছাত্র নেতা সোমনাথ দাস এবং আমডাঙার ছাত্র নেতা সুরজিৎ রায় সহ বহু তৃণমূল ছাত্র পরিষদের নেতা ও কর্মীদের হাতে ভারতীয় জনতা পার্টির ঝান্ডা তুলে দিলেন সাংসদ অর্জুন সিং।
প্রসঙ্গত উল্খেযোগ্য, কিছু দিন আগেই ভাটপাড়া পৌরসভার উপপ্রধান সোমনাথ তালুকদার এবং ব্যারাকপুর পঞ্চায়েত সমিতির সদস্য তথা জগদ্দল বিধানসভা তৃণমূল ছাত্র প্রাক্তন সভাপতি সুব্রত দাস দিল্লিতে গিয়ে বিজেপি দলে যোগদান করার পরে ও কয়েকদিন আগে কাউগাছি এক গ্রাম পঞ্চায়েতের সকল সদস্য বিজেপি যোগদান করে, পাশাপাশি পানপুর কেউটিয়া পঞ্চায়েত ও সমিতি চলে যায় পদ্ম শিবিরে। ঋষি বঙ্কিম ব্লক দুই নং টিএমসিপি প্রাক্তন সভাপতি অমিত শর্মা সহ পঞ্চায়েত এবং টাউনের বহু তৃণমূল কংগ্রেস এবং টিএমসিপি কর্মী সমর্থক একে একে বিজেপি দলে যোগদান করে।

প্রবল বৃষ্টিকে উপেক্ষা করেও মানুষের ঢল ছিল চোখে পড়ার মত। সোমনাথ তালুকদার বলেন বিজেপি একটি সাংগঠনিক দল। তাই এই দলের প্রতি মানুষের আস্থা ও ভরসা দিনে দিনে বেরেই চলেছে। আর ব্যারাকপুর লোকসভা জুরে সাংসদ মহাশয়ের হাত ধরে তৃণমূল সহ বিভিন্ন দলের কর্মীরা যোগদান করছেন তার অন্যতম কারন সাংসদ মহাশয় সব সময় বিপদে আপদে মানুষের পাশে সব সময় আছেন এবং তার উন্নয়ন মুখি ভাবমূর্তি জনসমাজে ব্যাপক সারা ফেলে দিয়েছে। ছাত্র নেতা সুভরঞ্জন সিং বলেন, বিপদে আপদে যিনি সবার পাশে দারান অর্থাৎ সাংসদ অর্জুন সিং এবং বিধায়ক সুনিল সিং মহাশয়ের সাথে আমরা আগেও ছিলাম আগামী দিনেও থাকব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

2 × one =