ব্যারাকপুর আদালত চত্বরে সাংবাদিক নিগ্রহের প্রতিবাদে পথে নামল বারাসাত প্রেস ক্লাব

0

অলোক আচার্য, বারাসাত :- ব্যারাকপুর আদালত চত্বরের ভেতর সম্প্রতি কিছু ব্যক্তির হাতে প্রহৃত হন ব্যারাকপুর থেকে প্রকাশিত এক পাক্ষিক পত্রিকার সম্পাদক ও তাঁর দুই সহযোগী সাংবাদিক। তারই প্রতিবাদে আজ পথে নামল ‘বারাসাত প্রেস ক্লাব’।
‘বারাসাত প্রেস ক্লাব’-এর সক্রিয় সদস্যদের বক্তব্য অনুযায়ী, “ভুয়ো আইন ব্যবসায়ীদের বিপক্ষে খবর করতে গিয়ে সম্প্রতি ব্যারাকপুর আদালত চত্বরের ভেতর প্রহৃত হন আমাদের এক সদস্য সম্পাদক ধৃতরাষ্ট্র দত্ত ও তাঁর দুই সহযোগী। তারই পরিপ্রেক্ষিতে প্রতিবাদ জানাতে আজ আমাদের পথে নামা।”
আজ দুপুরে বারাসাতের বিধান সিনেমা হলের সামনে থেকে সাংবাদিকদের এই প্রতিবাদ মিছিল শুরু হয়ে জেলা প্রশাসনিক ভবনে গিয়ে শেষ হয়।

বারাসাত প্রেস ক্লাব-এর পক্ষ থেকে সম্পাদক প্রদীপ্ত ভট্টাচার্য জানান, “আশা করব, উত্তর ২৪ পরগনা জেলা প্রশাসন আমাদের বক্তব্যকে গুরুত্ব দিয়ে এই ঘটনায় জড়িত প্রকৃত দোষীদের ধরতে সচেষ্ট হবে।”প্রতিবাদী মিছিল শেষে উত্তর ২৪ পরগণা জেলা শাসকের নিকট ডেপুটেশন দেয় বারাসত প্রেস ক্লাবের সদস্যরা। জেলাশাসক চৈতালি চক্রবর্তী বলেছেন ঘটনাটি নিন্দনীয়। ২৪ঘন্টার মধ্যে দুষ্কৃতকারীদের গ্রেপ্তার করা হবে জানিয়েছেন জেলাশাসক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

1 + 16 =