নিজস্ব প্রতিনিধি, হালিশহরঃ- হালিশহরে ব্যাগ ব্যবসায়ীর পচাগলা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়ালো। মৃত ব্যবসায়ীর নাম অরুণ মন্ডল( ৪৭)। ঘটনাটি ঘটেছে হালিশহর থানার মনসাতলা এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে মনসাতলার বাসিন্দা সুরজিৎ অধিকারী (বুড়ো) -র বাড়ি থেকে ব্যবসায়ী অরুণের পচাগলা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

যদিও অরুণের বাড়ি হালিশহর বলদেঘাটা এলাকায়। তার মা মারা যাওয়ার পর সেখানে একাই থাকতেন। মৃতের পরিবারের অভিযোগ, কয়েকদিন আগে বাড়িটি বিক্রি করে অন্যত্র ভাড়া থাকার সিদ্ধান্ত নিয়েছিল অরুণ। বাড়ি বিক্রির পুরো টাকাটাই আত্মসাৎ করার জন্য ওর বন্ধুরা ওকে খুন করেছে। এই ঘটনায় জড়িতদের কঠোর শাস্তির দাবি করেছেন মৃতের পরিবার-আত্মীয়স্বজনরা।

মৃতের ভাগ্না প্রলয় সরকারের অভিযোগ, তিনদিন আগে অরুণকে বাইকে চাপিয়ে মনসাতলায় সুরজিৎ অধিকারীর বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে অরুণকে মদ্যপান করিয়ে বেহুঁশ করে দা দিয়ে মাথা ও ঘাড়ে আঘাত করা হয়। তারপর বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করা হয়।

মৃতের জেঠতুতো ভাই সুমন্ত মন্ডলের ভিত্তিতে হালিশহর থানার পুলিশ ইতিমধ্যেই বাড়ির মালিক সুরজিৎ অধিকারী ও তার জামাই সায়ন চক্রবর্তী-সহ তিনজনকে ইতিমধ্যেই পাকড়াও করেছে।