ব্যবসায়ীকে গুলি করে খুনের চেষ্টা, গণপিটুনিতে নিহত ২ দুষ্কৃতী

0
Advertisement

সানওয়ার হোসেন, মথুরাপুর :- গণপিটুনিতে মৃত্যু হল দুই দুষ্কৃতীর। ঘটনাটি ঘটে গতকাল সন্ধ্যায় দক্ষিণ ২৪ পরগণার মথুরাপুর থানার লালপুর পঞ্চায়েতের শিবগঞ্জ এলাকায়। ঘটনায় জখম হয়েছেন রমজান মোল্লা নামে এক ব্যবসায়ী। তিনটি গুলি লাগে তাঁর হাতে। বর্তমানে সে মথুরাপুর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা যায় লালপুরে নিজের দোকানেই বসেছিলেন রমজান মোল্লা। সেইসময় কয়েকজন দুষ্কৃতী অটোরিক্সা করে এসে রমজান মোল্লাকে লক্ষ্য করে গুলি করে। গুলির আওয়াজে স্থানীয়রা চলে আসায় ঘটনাস্থান থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা। সেইসময় তাড়া করে দু’জনকে ধরে ফেলে স্থানীয়রা। তারপর চলে গণপিটুনি। ঘটনাস্থানেই মৃত্যু হয় তাদের। খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় মথুরাপুর থানার পুলিশ। দুষ্কৃতীদের দেহ দুটি উদ্ধার করে।

হাসপাতালে জ্ঞান ফেরার পর জখম রমজান জানান, অটোরিক্সায় যারা ছিল তাদের নাম নজরুল বৈদ্য, সজল বৈদ্য ও টুটু বৈদ্য। অসামাজিক কাজকর্মের জন্য এলাকায় সবাই ওদের চেনে। থানায় তাদের বিরুদ্ধে অনেক অভিযোগ আছে বলে দাবি রমজানের। তবে তারা রমজনকেবা কেনো মারতে আসলো টা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ, সেই সাথে অটোরিক্সা টাকেও খোঁজ শুরু করেছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fourteen + thirteen =