অলোক আচার্য, নিউ বারাকপুর :– উত্তর ২৪ পরগণা জেলার নিউবারাকপুরে প্রবীণ নাগরিকদের সংগঠন ওয়েলফেয়ার এসোসিয়েশন অব সিনিয়র সিটিজেন। বিশ্ব বার্ধক্য দিবস উদযাপন উপলক্ষে সংস্হার পাঁচজন প্রবীণ নাগরিকদের সংবর্ধিত করা হয় রবিবার বিকালে স্হানীয় আগাপুর মেঘদূত সংঘের সভাগৃহে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উলুবেড়িয়া কলেজের অধ্যপক তথা পশ্চিমবঙ্গ কলেজ সার্ভিস কমিশনের পরীক্ষা নিয়ামক ড. নিখিল চন্দ্র হালদার। সংগঠনের পাঁচজন বর্ষীয়ান সদস্যকে সম্মাননা মানপত্র ফুল মিষ্টি দিয়ে সন্মানিত করা হয়। সদস্যরা হলেন নিরজ্ঞন হাওলাদার, অনিল চন্দ্র দাস, যাদব চন্দ্র বিশ্বাস, প্রলয় সরকার ও দিলিপ বিশ্বাস। সংগঠনের সভাপতি শিতিকন্ঠ ভট্রাচার্য সম্পাদক পুলিন চন্দ্র বিশ্বাসরা বর্ষীয়ান সদস্যদের হাতে

সম্মাননা মানপত্র ও উপহার তুলে দেন। অধ্যাপক নিখিল হালদার বলেন খুব সুন্দর লাগছে প্রবীণরা সম্মাননা হচ্ছেন। তাদের মুখে হাসিঁ ফুটছে। তারা সমাজের বোঝা ময়। এই সব অবসরপ্রাপ্তরা সমাজের স্বমহিমায় প্রতিষ্ঠিত ছিল। তাদের পাশে দাঁড়িয়ে তাদের উৎসাহিত করার এগিয়ে চলার প্রেরনা দেওয়া মহৎ কাজ করে চলেছে প্রবীণরা। সংগঠনের সকল সদস্যদের আন্তরিক ও অভিনন্দন জানাই।