অলোক আচার্য, নব বারাকপুরঃ- ব্যারাকপুর ২ ব্লকের খড়দহ বিধানসভার বিলকান্দা ১ তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি সেখ সারুপ এর উদ্যোগে রবিবার সন্ধ্যায় শহরপুরে শীতবস্ত্র প্রীতি উপহার প্রদান করা হয়।

উপস্থিত ছিলেন রাজ্যে তৃণমূল সংখ্যালঘু সেলের সহ সভাপতি মহম্মদ খালেক, সমাজসেবী ইয়াসার হায়দার, খড়দহ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি সুকুরালি পুরকাইত, জেলা সংখ্যালঘু সেলের সভাপতি সর্দার ইলিয়াস আলী, খড়দহ বিধানসভা তৃণমূল মহিলা নেত্রী নন্দিতা সিনহা, সাধারণ সম্পাদিকা সাবানা পারভীন, খড়দহ ব্লক সংখ্যালঘু নেতা মনোউদ্দিন আলী, বিলকান্দা ২ তৃণমূল কংগ্রেসের সভাপতি সজল দাস, পঞ্চায়েত সদস্য শচীন হালদার, তৃণমূল যুব নেতা সুরাজ আলী, জেলা পরিষদের সহকারী সভাধিপতি কৃষ্ণ গোপাল বন্দ্যোপাধ্যায় সহ বিলকান্দা গ্রাম ১ পঞ্চায়েত সদস্যরা।

সংখ্যালঘু সেলের সভাপতি সেখ সারুপ জানান, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঐকান্তিক অনুপ্রেরণায় এলাকায় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে শীতবস্ত্র প্রীতি উপহার স্বরূপ দুশো মানুষের মধ্যে কম্বল প্রদান করা হয় বিশিষ্ট জনদের উপস্থিতিতে। সারা বছর এলাকায় মানুষের পাশে মানুষের সাথে থেকে নানাবিধ সেবা ও সমাজ সেবা মূলক কর্মসূচি করে চলেছি। তৃণমূল কংগ্রেস শুধু ঝান্ডা ধরে রাজনীতিই করেনা। মানুষের পাশে দাঁড়িয়ে পরিষেবা দেয়। সেবার মনোভাব নিয়ে পাশে দাঁড়িয়ে থাকে। শীত পড়তেই অসহায় বৃদ্ধ-বৃদ্ধারা যাতে কষ্ট না পায় সেদিকে নজর দিয়ে তাদের মুখে কিছুটা হলেও হাসি ফোঁটাতে পেরে আমরা গর্বিত ও আনন্দিত তৃণমূল সংখ্যালঘু সেলের সদস্যরা ও।