বিনোদনের সব মশলাই মজুত রয়েছে রাশেদ -রিহানার রোমান্টিক “চলো বন্ধি হয়ে থাকি”তে

0
Advertisement

অর্ণব নস্কর, কলকাতা :-    গান কখনো কোনো দেশের গণ্ডি মানে না , মানে না কোনো ভেদাভেদ । সুরের জাদুতেই সমগ্র বিশ্বে তার অবাধ বিচরণ। বৈশিষ্ট্যই হয়ে ওঠে তার একমাত্র পরিচয়। আর দর্শকের প্রত্যাশাকে ছুঁলেই সার্থক হয় স্রষ্টার সৃষ্টি।

বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী এস ডি অর্জুন শর্মার ভালোবাসায় সিক্ত হয়ে প্রকাশ পেতে চলেছে “চলো বন্ধি হয়ে থাকি” শিরোনামের ডুয়েট গান।আলোচ্য এই গানের সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন বাংলাদেশের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী অনিমেষ মন্ডল। সঙ্গীতপ্রিয় শ্রোতাদর্শকের হৃদয় সিক্ত করতেই দোসরা বৈশাখ প্রকাশ করা হবে মিউজিক ভিডিও “চলো বন্ধি হয়ে থাকি”। এই রকম ভাবনা দুই বাংলায় প্রথম, একটি পোগ্রেসিভ লাভ স্টোরি। উন্মোচিত হবে ভালোবাসার নতুন ঠিকানার হদিস ।

দুই বাংলার খ্যাতনামা চিত্রনায়ক রাশেদ রহমান এই গানের প্রান। তার কর্মপ্রচেষ্টা, আর প্রতিভার জোরেই হয়তো দর্শক চিওে দাগ কাটতে সক্ষম হবে” চলো বন্ধি হয়ে থাকি” । এই গানের কথা লিখেছেন অনিমেষ মন্ডল। ভিডিও প্রোডাকশনে আছেন দেবব্রত সাহা( মিউজিসিয়া প্লাস) ।
রাশেদ বলেন, বাংলাদেশের একাধিক কাজের মধ্যে ”চলো বন্ধি হয়ে থাকি” একটি অন্যতম গান এবং আমি আমার আন্তরিক ধন্যবাদ জানাই চলো বন্ধি হয়ে থাকি এর সমস্ত সদস্যদের আমার উপর বিশ্বাস রাখার জন্য। এটি খুব রোমান্টিক একটি সূর ও সঙ্গীত এর মিশ্রণে ভালো একটি গান শ্রোতাবন্ধুরা উপহার পাবেন ও গানটিকে সুন্দর ভাবে গ্রহন করবেন বলেই আমার ধারণা।

বাংলা গানের সাথে থাকুন, পাশে থাকুন। বাংলা গান শুনুন। বাংলা গানের জয় হোক।
নতুন বছরের দু তারিখ অর্থাৎ দোসরা বৈশাখে গানটি মুক্তি পাবে বাংলাদেশের বিখ্যাত ইউটিউব চ্যানেল “সিডি চয়েস মিউজিক” স্টেশন থেকে। নতুন বছরে দুই বাংলার এই প্রয়াস কতটা সফল হয় সেটাই এখন দেখার।
কলমের দুনিয়া-র পক্ষ থেকে এই গানের সাথে জড়িত সবাইকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা আশা করছি গানটি সবার ভাল লাগবে এবং
বিশেষ করে টিনেজাররা প্রত্যেকেই নিজেদেরকে রিলেট করতে পারবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × five =