অলোক আচার্য, বিরাটিঃ- আগামী বিধানসভা নির্বাচনে বিজেপি সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে ছাত্রদের ঐক্যবদ্ধ লড়াইয়ের ডাক দিলেন দমদমের সাংসদ অধ্যাপক সৌগত রায় ও রাজ্যের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। বৃহস্পতিবার দুপুরে ১১০ দমদম উত্তর ধিধানসভা কেন্দ্রের তৃণমূল ছাত্র পরিষদের ছাএ কর্মী সমাবেশে বিধানসভায় ছাত্র-ছাত্রীদের উজ্জীবিত করলেন সাংসদ।

বিরাটি উত্তর দমদম তরুণ সেনগুপ্ত স্মৃতি ভবনে ছাএ সমাবেশে সাংসদ বলেন, আঠারো তরুণ প্রজন্মের ছেলে মেয়েরা বেশি করে মানুষের কাছে তুলে ধরবে মুখ্যমন্ত্রীর উন্নয়নের কাজের সাফল্যের খতিয়ান। শিক্ষার প্রগতি সংঘবদ্ধ জীবনের মধ্যে দিয়ে ছাএ সমাজ এগিয়ে চলেছে। ২০২১ নির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আবার ও তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন। এই নির্বাচন বিজেপি সাম্প্রদায়িক শক্তিকে প্রতিহত করতে ছাএ ছাত্রীরা সংঘবদ্ধ ঐক্যবদ্ধ হয়ে নিজ নিজ দায়িত্ব কর্তব্য পালন করবেন।

১১০ দমদম উত্তর ধিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান তথা রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন রাজ্যের মানবিক মুখ্যমন্ত্রী যেভাবে কেন্দ্রের বিজেপির বিরুদ্ধে লড়াই সংগ্রাম করে এগিয়ে চলেছেন। একই ভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে পুনরায় তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী করতে ছাএ সমাজ কে এক সঙ্গে লড়াই সংগ্রামে পাশে দাঁড়িয়ে মাঠে নেমে পড়তে নির্দেশ দেন মন্ত্রী।

পাশাপাশি কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির ও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের সঙ্গে পেট্রোল ডিজেলের লাগাতার দাম বৃদ্ধি নিয়ে সোচ্চার হতে বলেন তরুণ প্রজন্মের ছেলে মেয়েদের। আগামী বিধানসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় কে তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী করতে দমদম উত্তর ধিধানসভা কেন্দ্রের তৃণমূল ছাত্র পরিষদের কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বুথ ভিত্তিক প্রচার জনসংযোগে জোর দিতে বলেন মন্ত্রী।এলাকায় উন্নয়নের কর্মসূচি তুলে ধরে মানুষের পাশে দাঁড়িয়ে মুখ্যমন্ত্রীর জনপ্রিয় বাস্তবায়িত প্রকল্প গুলির কথা মানুষের কাছে পৌঁছে দেওয়ার আর্জি জানান।

ছাএ পরিষদের ছাএ কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন উত্তর দমদম পুরসভার মুখ্য প্রশাসক সুবোধ চক্রবর্তী, প্রশাসক মন্ডলীর সদস্য লোপামুদ্রা দত্ত চৌধুরী, উত্তর দমদম শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান বিশ্বাস,জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি বাণীব্রত চক্রবর্তী, তৃণমূল মহিলা নেত্রী বীনা ভৌমিক, নিউ বারাকপুর শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুখেন মজুমদার, উত্তর দমদম শহর তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি আকাশ পাত্র, সানন্দা হালদার, সোমেন দাস সহ বিভিন্ন ওয়ার্ডের কোঅর্ডিনেটরা। দমদম উত্তর বিধানসভার বিভিন্ন স্কুল কলেজ ছাত্র সংসদের সাধারণ সম্পাদক ও সভাপতি কর্মী সমর্থকরা হাজির ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × 5 =