সুমন পাত্র, ঝাড়গ্রামঃ- বনোফুলের সৌজন্যের রাজনীতি দেখে হতবাক অরণ্য সুন্দরী। এই তো কিছুদিন আগেই শাসকদল তৃণমূল কংগ্রেসের সঙ্গে টান টান লড়াই লক্ষ্য করা যাচ্ছিল বিরোধী দল বিজেপির সাথে। একে অপরের বিরুদ্ধে একে অপরের বিরুদ্ধে চলছিল কুৎসা অপপ্রচার। তারি মাঝেই সদ্যসমাপ্ত বিধানসভা নির্বাচনে রাজ্যের শাসন ক্ষমতা নিজেদের হাতেই রাখতে সক্ষম হয় তৃণমূল। ঝাড়্গ্রাম জেলা চার শূন্য ব্যবধানে জয়যুক্ত হয় তৃণমূল। তার মাঝেই ঝাড়গ্রাম বিধানসভা কেন্দ্র দেখলো এক সৌজন্যের নজির।

বিজেপির ঝাড়গ্রাম জেলার প্রাক্তন সভাপতি তথা ঝাড়গ্রাম এর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুখময় সৎপতির মা অসুস্থ হয়েছেন। সে খবর জানতে পারেন ঝাড়গ্রামে তৃণমূল বিধায়ক তথা রাজ্যের বন প্রতিমন্ত্রী বীরবাহা হাঁসদা।

বিজেপি প্রার্থীর বাড়িতে বীরবাহা হাঁসদা

খবর পাওয়া মাত্রই ঝাড়গ্রাম জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি শিবেন্দ্র বিজয় মল্ল দেব কে সঙ্গে নিয়ে সোজা হাজির হন সুখময় বাবুর বাড়িতে সেখানে তার অসুস্থ মাকে দেখেন তিনি তারপর যাবতীয় সহযোগিতার আশ্বাস দিয়ে আসেন। রাজনৈতিক লড়াইয়ে যতই কঠিন হোক না কেন তিনি যে এখন সকলের বিধায়ক তার প্রমান দিলেন ঝাড়গ্রামের তৃণমূল বিধায়ক তথা রাজ্যের প্রতিমন্ত্রী বিরবাহা।