অলোক আচার্য, বারাসতঃ- ‘অর্ক দীপের সোপান ‘ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠন সমাজের সেবা মূলক বিভিন্ন ধরনের কাজ নিয়ে সারা বছর সব সময় সক্রিয় থাকে। তেমনি রবিবার সকালে সৌভ্রাতৃত্ব ও সম্প্রীতির রাখী বন্ধন উৎসবের প্রক্ষিতে অর্ক দীপের সোপান এর পক্ষ থেকে বারাসাত থানার সামনে একটি সুন্দর সেবা মূলক ও সৌহার্দ্য মূলক অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

বারাসত থানার বড় বাবু সহ সকল পুলিশ কর্মী এবং পথ চলতি মানুষকে রাখি পড়িয়ে হাত স্যানিটাইজ করা ও মিষ্টিমুখ করিয়ে ভাতৃত্বের বন্ধন কে দৃঢ় ও সমৃদ্ধ করলো। এর সঙ্গে কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে তিনশোর উপরে মাস্ক বিতরণ ও স্যানিটাইজ করা হ’ল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারপারসন দীপ্তি রায়, সংগঠনের উপদেষ্টা মধুসূদন পাল, আইনি সহায়ক রত্না চক্রবর্তী, সদস্য সুতপা নাথ ও সৌমাল্য রায়।

চেয়ারপারসন দীপ্তি রায় বলেন, আজ এই অনুষ্ঠানে ৩০০ রাখি,৩০০ মাস্ক ও মিষ্টি বিতরণ করা হয় এদিন। সাধারণ মানুষ ভীষণ খুশী সংগঠনের সম্প্রীতির মেলবন্ধনে। এভাবেই তাঁরা ক্ষুদ্র প্রয়াসের মধ্য দিয়ে এবং সীমিত বৃত্তে দাঁড়িয়ে আগামী দিনে বৃহত্তর পদক্ষেপ নেওয়ার প্রচেষ্টায় আছে। তবে সকলের সহযোগিতা ও সহানুভূতি ঐকান্তিক ভাবে কামনা করে। তবে এই অনুষ্ঠানের মাধ্যমে সৌহার্দ্যপূর্ণ পরিবেশের এক উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করল অর্ক দীপের সোপান।