বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- দ্রব্যমূল্য বৃদ্ধির সাথে সাথে পেট্রোল-ডিজেলের দাম অস্বাভাবিকভাবে বেড়ে যাওয়ায় অসুবিধার মধ্যে পড়তে হচ্ছে আমজনতাকে। এই বিষয় নিয়ে বিরোধী দল সহ বিভিন্ন মহল থেকে কেন্দ্রের উদাসীনতা নিয়ে প্রশ্ন করা হয়। তারই মাঝে কেন্দ্রের বিজেপি সরকারের জনবিরোধী নীতি সহ শ্রমিকদের ১০০ দিনের বকেয়া টাকা না দেওয়ার প্রতিবাদে ডা: হা: ১নং ব্লক তৃণমূল কংগ্রেস ও তৃণমূল যুব কংগ্রেসের উদ্যোগে কয়েক হাজার তৃণমূল কংগ্রেসের দলীয় কর্মীদের নিয়ে প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

জানা যায়, চাঁদ নগর পেট্রোল পাম্প থেকে কপার্ট হাট পর্যন্ত এসে এই প্রতিবাদ মিছিল শেষ হয়। এই মিছিলের নেতৃত্ব দেয় ১নং ব্লকের যুব সভাপতি গৌতম অধিকারী। এছাড়াও উপস্থিত ছিলেন ডা:হা: বিধায়ক পান্নালাল হালদার, টাউন তৃণমূল যুব সভাপতি সৌমেন তরফদার, বিশিষ্ঠ সমাজসেবী ড: ইয়ার নবী গায়েন, অনিন্দিতা বৈদ্য সহ ১নং ব্লকের অঞ্চলের সকল প্রধান, উপপ্রধান ও অঞ্চলের যুব নেতৃত্ব থেকে শুরু করে আরও অনেকে।

যুব সভাপতি গৌতম অধিকারী বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে বাংলার প্রতি কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে আমরা রাস্তায় নেমে প্রতিবাদে সামিল হলাম। পাশাপাশি সাধারণ সকল মানুষের কাছে আবেদন করেন এই কেন্দ্রীয় বিজেপি সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে সোচ্ছার হতে। এবং বিধায়ক পান্নালাল হালদার ও কেন্দ্রীয় সরকারের একাধিক জনবিরোধী নীতির বিরুদ্ধে একই ভাবে সুর চড়ালেন।