অলোক আচার্য, কলকাতাঃ- আজ ভোট গণনার চতুর্থ রাউন্ড শেষে বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী পার্থ চ্যাটার্জী রবিবার দুপুরে সাংবাদিক দের মুখোমুখি হয়ে বললেন মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের পেছনে আছে। তিনি যে ভাবে পরিশ্রম করেছেন তার উপরে যে ভাবে আক্রমণ করা হয়েছে। অভিষেকের উপর যেভাবে তীর বিদ্ধ করা হয়েছে।

বাংলা দখল করার চেষ্টায় প্রতিটি ব্যাপারে মমতা বন্দ্যোপাধ্যায় কে কুরুচিকর মন্তব্য এবং অভিষেক কে আক্রমণ করা হয়েছে বাংলার মানুষ ভালোভাবে নেয়নি। সম্মিলিতভাবে বাংলার মানুষরা তারই প্রতিবাদ করেছেন। বাংলায় বহিরাগত দের কোন স্থান নেই। বহিরাগতদের বাংলা দখল করার যে বাংলার মানুষ ভালোভাবে নেয়নি। এখনো পর্যন্ত যা ফলাফল সেই দিকে ইঙ্গিত দিচ্ছে।

নির্বাচনী প্রচারে কেন্দ্রের ক্যাবিনেট এসেছে বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীর এসেছে এমপি রা এসেছে। কি বাকি রেখেছে। শুধু যাওয়া আসা, এইতো হয়েছে। বাংলার মানুষ কিছু পায়নি। হোর্স পাইপের মত অর্থ বিলি করা হয়েছে। খরচ করা হয়েছে কেন্দ্রীয় সরকারের সংস্থাকে দিয়ে কুৎসা করানো হয়েছে নেতা-নেত্রীদের বিরুদ্ধে। ব্যবস্থা নেওয়ার চেষ্টা করেছে। সবকিছুর একটা শেষ আছে।

আমাদের ভাষা হচ্ছে ঐক্যবদ্ধ র ভাষা, সমাজকে এক করার ভাষা, উন্নয়নের ভাষা, কোভিড মহামারী পরিস্থিতিতে মমতা বন্দ্যোপাধ্যায় যে ভাবে নিজের জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছেন তার ভাষা নির্বাচনে প্রতিফলন ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eight + 1 =