সংবাদদাতা, বসিরহাটঃ- প্রার্থী পছন্দ না হওয়ায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ। প্রার্থী পছন্দ না হওয়ায় রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ তৃণমূল সমর্থিত সাধারণ মানুষের। ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল নেতারা মুখে কুলুপ এটেছেন।

শুক্রবার বিকেলে ঘটনাটি ঘটেছে বসিরহাট মহকুমার বসিরহাট উত্তর বিধানসভা কেন্দ্রে। এদিন দুপুরে কালিঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে প্রার্থী তালিকা ঘোষনা করেন। সেই তালিকায় বসিরহাট উত্তরে নাম আসে সিপিএম থেকে আসা রফিকুল ইসলাম মন্ডলের। এই খবর প্রকাশ্যে আসতেই বসিরহাট উত্তরের মানুষ রাস্তায় নেমে বিক্ষোভে দেখাতে থাকেন। কয়েকশো বিক্ষোভকারী টাকি রোডে টায়ার জ্বলিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে। ঘটনাকে কেন্দ্র করে তৃণমূলের অন্দরে যেমন গুঞ্জন শুরু হয়েছে।

পাশাপাশি বিক্ষোভের কারনে রাজ্য সড়ক টাকি রোডে ব্যাপক যানজট শুরু হয়। এলাকার মানুষের অভিযোগ , এবার যাকে প্রার্থী করা হল তিনি প্রথমে তৃণমূলে থাকলেও টিকিটের লোভে সিপিএমে গিয়ে বিধায়ক হয়। সম্প্রতি আবার সিপিএম থেকে তৃণমূলে যোগ দিয়েছেন। আমফান বা কোভিড কালে রফিকুল ইসলাম মন্ডল কে কখনোই দেখা যায়নি। এমনকি মানুষের সমস্যায় তিনি কখনও পাশে দাঁড়ান না বলেই অভিযোগ বিক্ষোভরত মানুষদের। তাদের দাবি এলাকায় সকলের প্রিয় এটিএম আবদুল্লা ওরফে রনি। দুইবার সে বিধানসভা ভোটে হারলেও সেই তাদের ঘরের ছেলে।

আপদে বিপদে সে মানুষের পাশে দাঁড়ায়। তাকেই প্রার্থী করা উচিৎ ছিল বলে বিক্ষোভকারীদের দাবি। প্রার্থী তালিকা ঘোষণার রেষ কাটতে না কাটতে প্রার্থী নিয়ে এই অসন্তোষে জেলা তৃণমূলের কপালে ভাজ পড়লো বলেই দাবি রাজনৈতিক মহলের। উত্তর ২৪ পরগনায় বেশকিছু নতুন মুখ দেখা গেছে শাসক দলের এই তালিকায়। স্বাভাবিক কারনেই বিক্ষোভের এই রোগ সংক্রামিত হলে তার প্রভাব ভোট বাক্সে পরবে বলেই অনুমান শাসক দলের নেতাদের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

3 × 1 =