সংবাদদাতা, বসিরহাটঃ- সাতসকালে নিয়ন্ত্রণ হারিয়ে মুরগি বোঝায় একটি ট্রাক খালে উল্টে যায়। প্রায় ৯০০পিস মুরগি ছিল বলে জানা যায় । বহু মুরগি জলে ডুবে মারা গিয়েছে। গতকাল ঘটনাটি ঘটেছে বসিরহাটের ন্যাজাট রোডের তেতুলতলার কাছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালবেলায় পল্টি মুরগি নিয়ে একটি ট্রাক রওনা হয় গোপালপুর থেকে মালঞ্চে বাজারে যাওয়ার কথা ছিল। সকাল থেকেই ঝিরঝির বৃষ্টি হচ্ছিল তার ফলে রাস্তা ছিল সিলিপ। পিফা তেতুল তলার কাছে আসতে না আসতেই নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় । খবর পেয়ে ঘটনাস্থলে আসে এলাকার মানুষ জলে নেমে মুরগি উদ্ধার করার চেষ্টা করে । কিন্তু শেষ রক্ষা হলো না প্রায় আশি শতাংশ মুরগি সব মারা গিয়েছে বলে জানা যায়।

মুরগী ব্যবসায়ী শরিফুল ইসলাম বলেন, আমরা গাড়ির ভিতরে ছিলাম মালঞ্চের উদ্দেশ্যে রওনা হয়েছিলাম বাজার ধরবো বলে কিন্তু তেতুল তলার কাছে আসতে না আসতেই হঠাৎ স্লিপ খায় গাড়িটি আমরা সবই খালে পড়ে যায় । আমরা প্রাণে বাঁচলেও লক্ষাধিক টাকার মুরগি আর বাঁচানো গেল না।

এদিন গাড়ির চালক বলেন, সকালবেলায় আমরা ৯০০ পিস মুরগি নিয়ে ব্যবসার উদ্দেশ্যে মালঞ্চ দিকে রওনা হয়েছিলাম। পিছন থেকে একটি লরি আমাদের গাড়িতে ধাক্কা মারে। আমার গাড়ির গতি তেমন ছিল না । কিন্তু হঠাৎই চাকা সিলিপ খেয়ে তেতুলতলার কাছে আসতে না আসতেই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে যায়। আমরা বেশ কয়েকজন আহত হয়েছি।