বসিরহাটে তিন বাংলাদেশি, মাদক পাচারকারী দুষ্কৃতী সহ শব্দবাজি বিক্রির অভিযোগে ব্যবসায়ীকে নিয়ে মোট গ্রেফতার ৮

0

নিজস্ব সংবাদদাতা :- দীপাবলির আগে এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে কঠোর ব্যবস্থা নিয়েছে বসিরহাট পুলিশ জেলার পুলিশ সুপার কঙ্কর প্রসাদ বারুই। তার নির্দেশেই এই পুলিশ জেলার বিভিন্ন থানা এলাকার বাজির দোকানগুলিতে ইতিমধ্যেই হানা দিয়েছিল পুলিশ। অন্যদিনের মতো গতকাল রাতেও বসিরহাট থানার পুলিশ এলাকার বিভিন্ন বাজির দোকানগুলিতে হানা দিয়ে প্রায় ১ কুইন্টাল ২৫ কেজি নিষিদ্ধ শব্দবাজি আটক করেছে পুলিশ। এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গোপন সূত্রে খবর পেয়ে এলাকার এক কুখ্যাত দুষ্কৃতী কে গ্রেফতার করেছে বসিরহাট থানার পুলিশ। ধৃতের কাছ থেকে একটি গুলি ভর্তি বন্দুক উদ্ধার করেছে পুলিশ। আবার অন্যদিকে অবৈধভাবে বিক্রি হওয়া মদের দোকানগুলিতে তল্লাশি চালালো বসিরহাট থানার পুলিশ । ২ মদ বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের কাছ থেকে প্রায় ৭০০ লিটার দেশী মদ আটক করেছে পুলিশ।

এলাকার এক মাদক পাচারকারী কে গ্রেফতার করেছে বসিরহাট থানার পুলিশ। ধৃতের কাছ থেকে ১৮০ বোতল ফেনসিডিল আটক করেছে পুলিশ।তিনজন বাংলাদেশি নাগরিক গ্রেফতার বসিরহাটে । ধৃত ছয়জনকে আজ শুক্রবার বসিরহাট মহকুমা আদালতে তোলা হবে বাকি দুইজন কে বারাসাত জেলা আদালতে তোলা হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

seventeen − 5 =