বর্তমান দুর্নীতির সময় দাঁড়িয়ে দুর্গাপুরের ব্লাইন্ড রিলিফ সোসাইটি প্রতিনিয়ত গরীব মানুষের জন্য ডাক্তারি পরিষেবা,খাদ্য,জামাকাপড় তুলে দিচ্ছেন

0

সনাতন গরাই, দুর্গাপুর :- রাজনীতির হানাহানির যুগে একশ্রেণীর মানুষ সর্বদা মুনাফা লুটে দরিদ্র মানুষকে আরো দরিদ্র করে তোলে। দরিদ্র মানুষকে যখন সর্বশান্ত করে দেয় ওই মুনাফালোভী মানুষ তখন অন্য একশ্রেণীর মানুষ অভাবী দরিদ্র মানুষদের খাবার, ডাক্তারি পরিষেবা দিয়ে তাদের চোখে ভগবান হয়ে থাকে। এমনি এক স্বেচ্ছা সেবী সংস্থার দেখা মিললো দুর্গাপুরে।

দুর্গাপুরের স্টেশন সংলগ্ন ব্লাইন্ড রিলিফ সংস্থা। ফুটপাথের শিশুদের জন্য প্রত্যেক সপ্তাহের শনিবার দুধ, ফুটপাতের মানুষদের জন্য খাবার এর ব্যবস্থা করে থাকে। এছাড়া বিভিন্ন সময় মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় এই স্বেচ্ছাসেবী সংস্থা।গরীব মানুষদের জন্য প্রতিদিন ডাক্তারি পরিষেবা ও চোখের অপেরাসেন শিবির করে থাকে।দুর্গাপুরের বিভিন্ন প্রান্তের মানুষ এই সংস্থার উপর সহযোগিতার হাত বাড়িয়ে দেন। এই সংস্থার একজন সদস্য কাজল রায় জানান আমাদের এই কর্মসূচি শুধু গরিব মানুষের জন্য।সংস্থার দেয়ালে লেখা আছে শুধু গরিবের জন্য অন্যরা হলে নিরাশ হবেন। কাজল বাবু জানান, আমরা সবাই মিলে যতটুকু পারি গরিব মানুষদের জন্য খাবার, ডাক্তারি পরিষেবা, জামাকাপড় দিয়ে থাকি। আমাদের সাথে বিভিন্ন সময় সহযোগিতার হাত বাড়িয়ে দেন দুর্গাপুরের এস ডি ও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

thirteen − 4 =