অলোক আচার্য, খড়দহঃ বাংলার প্রতি কেন্দ্রের বঞ্চনা, লাগামছাড়া মূল্যবৃদ্ধি ও একশো দিনের কাজ বন্ধ করে দেওয়ার প্রতিবাদে রাস্তায় নেমে ধিক্কার প্রতিবাদ মিছিলে গর্জে উঠল খড়দহ বিধানসভার বিলকান্দা ২ আঞ্চলিক তৃণমূল কংগ্রেস।

সোমবার সন্ধ্যায় খড়দহের বিধায়ক তথা রাজ্যের কৃষি মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের নির্দেশে বিলকান্দা ২ আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের সভাপতি সজল দাসের নেতৃত্বে লেনিনগড় কালভার্ট থেকে এক সুবিশাল প্রতিবাদ ধিক্কার মিছিল শুরু করে। ঐতিহাসিক মহামিছিল শেষ হয় কল্যাণী রোড তাপস সরণি এলাকায়। কয়েক হাজার বিলকান্দা ২ গ্রাম পঞ্চায়েত এলাকার পঞ্চায়েত প্রধান থেকে পঞ্চায়েত সদস্য সহ তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা ঐক্যবদ্ধ ভাবে কেন্দ্রের মোদী সরকারের বিরুদ্ধে তীব্র প্রতিবাদে গর্জে ওঠেন এদিন।

মিছিলের অগ্রভাগে ছিলেন দমদম-ব্যারাকপুর সাংগঠনিক জেলার তৃণমূল সভানেত্রী সোনালী সিংহরায়, খড়দহ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শুকুরালি পুরকাইত, বিলকান্দা ২ গ্রাম পঞ্চায়েত প্রধান দীপা পাইক সহ পঞ্চায়েত সমিতির সদস্যরা ও এলাকার তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। পেট্রোপণ্য সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ও বিলকান্দা ২ আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা ঐক্যবদ্ধ ভাবে প্রতিবাদ সামিল হয় এদিন ও।