বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- দক্ষিন ২৪ পরগনা জেলার অন্তর্গত ডায়মন্ড হারবার ফলতা থানার মধ্যে অন্যতম আশ শিফা হাসপাতাল, একশত বেড মাল্টিস্পেশালিটি হাসপাতালে ক্যাথ, ল্যাব ও ডায়ালিসিসের শুভ উদ্বোধন হ’ল। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রখ্যাত ক্যার্ডিয়াক সার্জেন শ্রদ্ধেয় ডাঃ কুনাল সরকার, ডাঃ দেবাশিস রায় সিএমওএইচ ডাঃ হাঃ স্বাস্থ্য জেলা এছাড়াও উপস্থিত ছিলেন আহমেদ হাসান ইমরান, সভাপতি জাহাঙ্গীর খান ফলতা, সন্দীপ ঘোষ বিডিও ফলতা ব্লক, ড: মোশারফ হোসেন ও দিলদার হোসেন, ডাঃ ফারুক সাহেব, ডাঃ সুনন্দা জানা, ডা: আকবর আলি সহ আরও অন্যান্য বিশিষ্ঠ ব্যক্তিবর্গ।

ফিতে কেটে ও অন্যান্য অনুষ্ঠানের মধ্য দিয়ে ফলতা রাজ্য সড়কের পাশে সহরারহাট এলাকায় অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন আশ শিফা হাসপাতালে ক্যাথ, ল্যাব,ও ডায়ালিসিসের শুভ উদ্বোধন হল। রবিবার দুপুর থেকেই হাসপাতালের কর্মচারীদের সেবায় আপ্লুত সকলে।

হাসপাতালের কর্তৃপক্ষ জানান, এলাকাবাসীর সুবিধার্থে এই ক্যাথ, ল্যাব ও ডায়ালিসিস এর শুভ উদ্বোধন করা হয়। পাশাপাশি রাত-দিন ২৪ ঘন্টা এখানে সুষ্ঠ ভাবে পরিসেবা দেওয়া হবে।

ডা: আকবর আলি বলেন, এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে খুব ভালো লাগলো এবং সান্নিধ্য পেলাম প্রখ্যাত কার্ডিয়াক সার্জন ডা: কুণাল সরকার স্যার সহ আরও অন্যান্য বিশিষ্ঠ ব্যক্তিবর্গের।