ফলতা দীঘিরপাড় থেকে রাজারহাট পর্যন্ত পিচ রাস্তা উদ্বোধন

0
Advertisement

ডায়মন্ড হারবার, বাইজিদ মন্ডল :- ফলতা থানার দেবী পুর অঞ্চলে কৈখালি হাইস্কুল ফুটবল মাঠে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায়, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সহযোগিতায় ও জেলা পরিষদ পূর্ত কর্মাধ্যক্ষ ও পরিবহন ভারপ্রাপ্ত কর্মধ্যক্ষ ফলতা পঞ্চায়েত সমিতির সভাপতি ও ফলতা ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি জাহাঙ্গীর খান সাহেবর ঐকান্তিক চেষ্টায় আজ দিঘিরপাড় হতে রাজারহাট পর্যন্ত পিচ রাস্তা সংস্করণ এর শুভ সূচনা করলেন জনাব জাহাঙ্গীর খান সাহেব।

উপস্থিত ছিলেন ফলতা পঞ্চায়েত সমিতির পূতকমাধক্ষ্য নজরুল মন্ডল, দেবী পুর অঞ্চল প্রধান সনাতন প্রামানিক আব্দুল কাইউম সাহেব, রহিম সারেং, সেখ জাকির হোসেন, বঙ্গনগর ১নং পঞ্চায়েত যুব তৃণমূল কংগ্রেসে সভাপতি নাজবুল মন্ডল, বঙ্গনগর ২নং যুব তৃণমূল সভাপতি ইসরাফিল চকদার, ফতেপুর যুব সভাপতি অবশেষ দাস , ব্লক যুব কার্যকরী সভাপতি বিকাশ গুড়ে ,অসিম মন্ডল।

সভায় জাহাঙ্গীর সাহেব পিচ রাস্তা উদ্বোধন করে বলেন, ১৭কোটি টাকা বরাদ্দ করা হয়েছে। আগামী দু তিন দিনের মধ্যে কাজ শুরু হবে। এছাড়াও ফলতার আরো অনেক রাস্তা হবে। এই সব উন্নয়ন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সহযোগিতায় হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

three × one =