বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- ফলতা শহরে শিক্ষক দিবস উদযাপন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল শিক্ষক-শিক্ষিকা,পার্শ্ব শিক্ষক, শিক্ষিকা কমিটির পক্ষ থেকে দঃ ২৪ পঃ ফলতা চক্রে৷ যেখানে মুখ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফলতা বিধান সভার তৃণমূল কংগ্রেসের সভাপতি ও বজবজ এর পর্যবেক্ষণ জাহাঙ্গীর খান, সহ আরো অন্যান্য সকল বিশিষ্ঠ ব্যক্তিবর্গ৷ প্রদীপ প্রজ্জ্বলন ও সর্বপল্লী রাধাকৃষ্ণন এর মূর্তিতে মালা দিয়ে শ্রদ্ধা জানানো হয় এদিন৷

ফলতা বিধান সভার তৃণমূল কংগ্রেসের সভাপতি জাহাঙ্গীর খান বক্তব্যে তিনি বলেন, ৫ই সেপ্টেম্বর দিনটি ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি, ডক্টর সর্বপল্লী রাধাকৃষ্ণনের জন্মদিন। তাঁর জন্মদিনটাই দেশ জুড়ে শিক্ষক দিবস হিসেবে পালিত হয়ে আসছে। স্কুল, কলেজ সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই বিশেষ দিনটিতে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজনের মাধ্যমে পালিত হয়।

এদিনের এই শিক্ষক দিবসে দু’বছর করোনা পরিস্থিতির মধ্যে কিছুই হয়নি,তাই এ বছর ছাত্র ছাত্রীদের নিয়ে কিছু অনুষ্ঠান করা হয়। শিক্ষক-শিক্ষিকরা যে কেবল ছাত্রদের জ্ঞান লাভ করতে সাহায্য করেন, এমনটা নয়। তারা তাদের জীবনে এগিয়ে চলতে সাহায্য করেন, পথ দেখান, সাহস জোগান। এবং সর্বোপরি একজন ভালো মানুষ হয়ে উঠতে সাহায্য করেন। তাই সকল ছাত্র-ছাত্রীরা, শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি শ্রদ্ধা ও সম্মাননা জানানো হয় এদিন।