নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়াঃ- শিক্ষকের বিরুদ্ধে আবারও অভিযোগ উঠলো। শিশু খাদ্য বিতরণে অবহেলার। তিন মাস ধরে বিতরণ বন্ধ বাঘমুন্ডি থানার কুদলং প্রাথমিক বিদ্যালয়। শিক্ষক রয়েছেন ৪ জন ছাত্র ছাত্রী ১১৩ জন। অভিভাবকরা বিডিও অফিসে লিখিত অভিযোগ জানিয়ে বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখর প্রামাণিক করোনা কালে শিশুদের শুকনো খাবার বিতরণে করছেন অবহেলা ও বঞ্চনা।

অভিভাবকরা বলেন, গত এপ্রিল ও মে মাসের শুকনো খাবার আজও দেন নি। এমন কি তার আগে ফেব্রুয়ারী ও মার্চ মাসের খাদ্য দ্রব্য তিনি বিতরণ করেন নি। বিষয়টি ডি আই ও এস আই কে জানানোর পর সহকারী শিক্ষকদের দিয়ে বিতরণ করান।

অভিভাবক স্বপন মন্ডল, মনু মন্ডল প্রমুখরা বলেন, ফেব্রুয়ারী ও মার্চ মাসের যে দ্রব্য পেয়েছি তা চাল, আলু ও ছোলা ছাড়া আর কিছু পায় নি। গত দুই মাস থেকে তাও পায়নি এবিষয়ে বাঘমুন্ডি ব্লক ও থানায় লিখিত অভিযোগ করেও লাভ হয়নি।

এদিকে প্রধান শিক্ষক শেখর প্রামাণিক বলেন, তিনি করোনা আক্রান্ত হওয়ায় সময় মতো বিতরণ করতে পারেন নি। আগের সব বিতরণ করা হয়েছে। শুধু গত মাসের বাকি রয়েছে। ব্যক্তি গত বিশেষ অসুবিধা থাকায় বিতরণ করতে পারিনি। অবিলম্বে তা বিতরণ করা হবে।