প্রেস কর্ণারে রক্তদান শিবির ও অক্সিজেন কন্সেন্ট্রেশনের উদ্বোধন

বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- করোনা আবহে জেলাজুড়ে বিভিন্ন ব্লাড ব্যাংকে রক্তের সংকট দেখা দিয়েছে। আজ রক্তদানের মধ্য দিয়ে, সেই মহতী কাজে এগিয়ে এলো দক্ষিণ ২৪ পরগনা জেলার ডায়মন্ড হারবার প্রেস কর্ণার। সেচ্ছাসেবী সংস্থা মুক্তির সহযোগিতায় অক্সিজেন কন্সেন্ট্রেশন এর উদ্বোধন করা হয়।

এদিন রক্তদান শিবিরে প্রায় ১০০ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্ত দান করেন। সকল রক্তদাতাদের হাতে একটি চারাগাছ, স্মারক, শংসাপত্র দিয়ে সম্মান জানানো হয়। আজকের এই রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন পঃবঃ সরকারের সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিম চন্দ্র হাজরা, ডা:হা: মহকুমা শাসক সুকান্ত সাহা, বিধায়ক পান্নালাল হালদার, এসডিপিও মীতুন কুমার দে, কুল্পী বিধায়ক জগরঞ্জন হালদার, ডা:হা: স্বাস্থ্য অধিকারী আকবর আলী, ডা:হা: ১নম্বর ব্লকের পূর্ত কর্মাধ্যক্ষ গৌতম অধিকারী, ডায়মন্ড হারবার দু’নম্বর ব্লক সভাপতি অরূময় গায়েন ও সকল প্রবীণ সাংবাদিক সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

ডা:হা: প্রেস কর্ণারের পক্ষ থেকে জানানো হয় করোনা পরিস্থিতি আমরা মাস্ক, স্যানিটাইজার, খাদ্য সামগ্রী দিয়েছি। এবার একটি অক্সিজেন কনসেন্ট্রেটর এর পরিষেবা দিচ্ছি। আজ আমরা বৃহৎ রক্তদান শিবিরের আয়োজন করেছি। রক্তদাতাদের হাতে স্মারক ,শংসাপত্র তুলে দেয়েছি। সকল রক্তদাতাদের এই মহতী রক্তদান শিবিরের এগিয়ে আসার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।