প্রিয়াঙ্কা-নিকের রিসেপশনে রণবীর-দীপিকার উদ্দাম নাচ, দেখুন ভিডিও

0

নিজস্ব প্রতিবেদন : মুম্বইয়ের ম্যারিয়ট-এর পর এবার ব্যান্দ্রার তাজ ল্যান্ড এন্ড। ২০ ডিসেম্বর বসে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের তৃতীয় রিসেপশন। নিক-প্রিয়াঙ্কার তৃতীয় রিসেপশনে হাজির হয় বলিউডের তাবড় সেলিব্রিটিরা। দীপিকা পাডুকন-রণবীর সিং থেকে শুরু করে সলমন খান কিংবা আশা ভোঁসলে, বলিউডের ‘দেশি গার্ল’-এর জীবনের এই বিশেষ দিনে মুখ ফেরাননি কেউ। উল্টে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের ব্যান্দ্রার রিসেপশনে হাজির হয়ে, উদ্দাম নাচলেন রণবীর-দীপিকা।

‘বাজিরাও মস্তানি’-র ‘পিঙ্গা’ থেকে শুরু করে ‘দিল ধড়ক নে দো’-র ‘গল্লা গুড়িয়া’ কিংবা ‘গুন্ডে’-র ‘তুনে মারি এন্ট্রি’। প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়ের রিসেপশনে পিগির বলিউড বন্ধুরা এক কথায় ধামাকা করলেন।

তবে প্রিয়াঙ্কা-নিকের ব্যান্দ্রার এই রিসেপশনে হলিউড তারকাদের হাজির হওয়ার কথা থকলেও, বৃহস্পতিবার তাঁদের কারও দেখা মেলেনি।পাশাপাশি শাহরুখ খান-কেও দেখা যায়নি প্রিয়াঙ্কা চোপড়ার রিসেপশনের পার্টিতে। তবে পিগির অন্য দুই প্রাক্তন প্রেমিক অর্থাত শাহিদ কাপুর এবং হরমন বাওয়েজা হাজির হন তাজ ল্যান্ড এন্ড-এ। দেখা মেলেনি অক্ষয় কুমারেরও।

গত ১ ডিসেম্বর ডিজাইনার রাল্ফ লউরেন-এর পোশাক পড়ে ক্রিশ্চিয়ান মতে নিকের সঙ্গে বিয়ে সারেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর ২ ডিসেম্বর সারেন হিন্দু মতে বিয়ে। ওইদিন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে ঝলসে ওঠেন ‘দেশি গার্ল’। পর পর দু’দিন ধরে বিয়ে সেরে দিল্লিতে হাজির হন নবদম্পতি। এবং রাজধানী শহরের তাজ হোটেলে বসে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের তৃতীয় রিসেপশন। যেখানে হাজির হন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রথম রিসেপশনের পর ১৯ ডিসেম্বর মুম্বইতে হয় প্রিয়াঙ্কা-নিকের দ্বিতীয় রিসেপশন। যেখানে সাংবাদিক বন্ধু এবং পিগির পারিবারীক আত্মীয়স্বজনরা হাজির হন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

one × four =