বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই গোটা রাজ্যের পাশাপাশি জেলা জুড়ে চললো সবুজ আবিরের খেলা, এখনোও পর্যন্ত সেই খেলা অব্রহত। বুধবার নির্বাচনী ফল ঘোষণার পর ডায়মন্ড হারবার বিরোধী শূন্য প্রায় প্রত্যেকটি ওয়ার্ডেই চললো এই আবির খেলা। তার মধ্যে এদিন উল্লেখ্য যোগ্য ডায়মন্ড হারবার ১০ নম্বর ওয়ার্ডের বিজয়ী তৃণমূল কংগ্রেস প্রার্থী মীরা হালদার তার প্রতিপক্ষ সিপিআইএম এর মনোনীত প্রার্থী রাজেশ পাল চৌধুরী কে ১৫৯৩ ভোটে হারিয়ে বিপুল ভোটে জয় লাভ করেন। আর সম্প্রীতি এরপর সবুজ আবিরে মাতলেন প্রার্থী কে সঙ্গে নিয়ে টাউন তৃণমূল যুব সভাপতি সৌমেন তরফদার ও ওয়ার্ডের কর্মী সমর্থকরা।

এদিন প্রার্থী মীরা হালদার দলীয় কার্যালয়ে আসতেই আবির এবং বাজনার সাথে বরণ করে নিজের ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়। সেখানে চলে মিষ্টি মুখ। এদিনের এই আনন্দ অনুষ্ঠানে এবং তৃণমূল কংগ্রেসের জয়ের ব্যাপারে টাউন তৃনমূল যুব সভাপতি সৌমেন তরফদার বলেন, মানুষ উন্নয়নের পাশে দাঁড়িয়েছেন। দিদির উন্নয়ন মুখী প্রকল্পে সমস্ত মানুষ উপকৃত হয়েছেন তা বলার অপেক্ষা রাখে না।

তিনি আরও বলেন, ১০নং ওয়ার্ডের মানুষ প্রার্থীকে দু হাত তুলে আশীর্বাদ করেছেন এর জন্য আমিও ধন্যবাদ জানাই এই ওয়ার্ডের সকল স্থরের মানুষদের কে। প্রার্থী মীরা হালদার জানান, এই জয় মা মাটি মানুষের জয়ী। এই পুরসভার প্রতি ঘরে ঘরে বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থা করে দেওয়া সহ বেশ কিছু পরিকল্পনা রয়েছে। মানুষ তৃণমূলের প্রতি আস্থা রেখেছে আমাদের ভোট দিয়েছেন মানুষের সেই প্রত্যাশা পূরণ করবে তৃণমূল কংগ্রেস পরিচালিত ডায়মন্ড হারবার পুরসভা।