অলোক আচার্য, ব্যারাকপুরঃ- ব্যারাকপুরে কালিয়ানিবাস প্রাইমারি স্কুলের বাচ্চাদের মঙ্গলবার সকালে গ্লুকোন ডি শক্তিবর্ধক পানীয় জল বিলি করলেন পুরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলার তথা আইনজীবী সম্রাট তপাদার। গ্রীষ্মের দাবদাহ থেকে রক্ষা পেতে ব্যারাকপুর কালিয়ানিবাস প্রাইমারি স্কুলের ২৩৫ জন কচিকাচাদের হাতে গ্লুকোনডি শক্তিবর্ধক পানীয় বোতল তুলে দিলেন ব্যারাকপুর পুরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলার তথা বিশিষ্ট আইনজীবী সম্রাট তপাদার।

সম্রাট তপাদার সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, এই প্রখর গরমে স্কুলের বাচ্চাদের সুস্বাস্থ্য কামনায় পুষ্টিকর এনার্জি ড্রিংকস তুলে দিলাম। বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সোমা দত্ত ভট্টাচার্য ছিলেন। কচিকাচারা খুশি ও আনন্দিত। বিদ্যালয়ের দিদিমণিরা ভীষন প্রশংসিত করলেন এই সময়ে কচিকাচাদের পাশে দাঁড়িয়ে পরিষেবা পৌঁছে দেওয়ার জন্য।

অতি তাপপ্রবাহের থেকে ছোট স্কুল পড়ুয়াদের কিছুটা স্বস্তি দিতে ব্যারাকপুর ২নং ওয়ার্ডের কাউন্সিলার তথা রাজ্য তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক সম্রাট তপাদার মঙ্গলবার সকালে কালিয়ানিবাস প্রাইমারি স্কুলের ২৩৫ জন ছাত্র ছাত্রীদের হাতে তুলে দেন ঠান্ডা পানীয় গ্লুকোন-ডি ড্রিংক স্বাভাবিক ঠান্ডা পানীয় পেয়ে বাচ্চারা খুব আনন্দিত এবং আনন্দিত স্কুলের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবকরা। সম্রাট জানান, ব্যক্তিগত এই প্রয়াস যতটা সম্ভব চালিয়ে যাব।