বাইজিদ মন্ডল, ডায়মন্ড হারবারঃ- সামনে পঞ্চায়েত নির্বাচন কে সামনে রেখে এবং  মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় উন্নয়নের পথে ১১ বছর পূরন হওয়ার ফলে ১১ বছর পূর্তি উপলক্ষ্যে এই প্রচার। ডা: হা: ১নম্বর ব্লক যুব সভাপতি গৌতম অধিকারীর নেতৃত্বে পারুলিয়া অঞ্চলে সকল মানুষের তাদের সমস্যা সমাধান করতে রাজপাড়া, শেখ পাড়া সহ প্রত্যেক পাড়ায় মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে হাজির হয়। সঙ্গে ছিলেন পম্পা হালদার  সহ আরও অন্যান্য অঞ্চলের নেতা কর্মীরা।

ডা:হা: ব্লক ১ যুব সভাপতি গৌতম অধিকারী বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় ও সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে রাজ্য সরকারের একাধিক প্রকল্পকে সামনে রেখে এই অনুষ্ঠান করা হচ্ছে। লক্ষ্মীর ভান্ডার , কন্যাশ্রী, কৃষকবন্ধু, সবুজ সাথী, দুয়ারে রেশন থেকে শুরু করে একাধিক প্রকল্প সফল হওয়ার ফলে ও যাহারা এই সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে তাই এমন উদ্যোগ।

রাজ্য সরকারের এই সুযোগ সুবিধা থেকে যাহারা বঞ্চিত হচ্ছে ব্লক ১ যুব সভাপতি তাদের বাড়ি বাড়ি গিয়ে প্রত্যেক মানুষ কে জিজ্ঞেস করছেন এবং দ্রুত সমাধান করার চেষ্টা করেন। লক্ষ্মীর ভান্ডার থেকে কেউ বঞ্চিত হচ্ছেন কি না,অনেকে হাত তুললে তিনি জানান সামনে দুয়ারে সরকার প্রকল্প চালু হবে সেখানেই সেই প্রকল্পের আওতায় আসবেন, পাবেন লক্ষ্মীর ভান্ডার পরিষেবা। পাশাপাশি রাজ্য সরকারের এগারো বছর পূর্নতার সমস্ত প্রকল্পের প্রচার করেন।