সানওয়ার হোসেন, রায়দিঘি :- ঘরের ছাউনির জল পড়াকে কেন্দ্র করে বাড়িতে একা পেয়ে গৃহ বধূকে মারধরের অভিযোগ উঠলো প্রতিবেশীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগণার জেলার রায়দিঘী থানার দিঘীরপাড় বকুলতলা গ্রামে জুমার ঘেরি এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, গোপাল ঘোষের প্রতিবেশী সনাতন সাউ এবং তার ভাইয়েরা গত ৩ মে অর্থাৎ ফনী ঝড়ের দিনে গোপাল ঘোষের চালের জল সনাতন সাউ এর জায়গায় গিয়ে পড়ে বলে অভিযোগ।
এই জল পড়া কে কেন্দ্র করে বচসা হয়, এবং সনাতন সাউ ও তার পরিবারের লোকজন গোপাল ঘোষের স্ত্রী ছবি রানী ঘোষ কে প্রচন্ড ভাবে মারধর করতে থাকে। তখন বাড়িতে অন্য কেউ না থাকায় ছবি রানী কে মারধর করছে দেখে এলাকার লোকজন ছুটে আসে। কিন্তু কারোর কোনো কথা না শুনে ছবি রানী কে মাটিতে ফেলে প্রচণ্ড মারধর করতে থাকে, সে সময় দেওর গোবিন্দ ঘোষ বৌদিকে বাঁচাবার জন্য এগিয়ে আসায় তাকেও প্রচণ্ড মারধর করা হয় বলে অভিযোগ।

ছবি রানীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় স্থানীয় বাসিন্দারা রায়দিঘি গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়, সেখানে ছবিরানি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

খবর পেয়ে গোপাল ঘোষ বাড়িতে আসে এবং তার স্ত্রীকে মারধর করার জন্য সনাতন শাহু সহ অন্যান্য দের নামে থানায় লিখিত অভিযোগ দায়ের করে।
কিন্তু তিন চার দিন হয়ে গেলো পুলিশকে বারবার বলা সত্ত্বেও আসামিদের প্রতি কোনো ব্যবস্থা না নেওয়ায় আজ গ্রামবাসীরা জুমার ঘেরি এলাকায় একত্রিত হয়ে বিক্ষোভ দেখাতে থাকে। আগামী দিনে তারা পুলিশের বিরুদ্ধে আন্দোলনে নামার কথাও বলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

12 − five =