প্রকাশিত হল মাধ্যমিক ২০১৯- এর মেধা তালিকা

0

সানওয়ার হোসেন, কলকাতা :- আজ ২১শে মে প্রকাশিত হল মাধ্যমিকের মেধা তালিকা। ৬৯৪ পেয়ে প্রথম হয়েছে পূর্ব মেদিনীপুরের মহম্বদপুর দেশপ্রাণ বিদ্যাপিঠের সৌগত দাস। তাঁর প্রাপ্ত নম্বর ৬৯৪। নম্বরের হার ৯৯ শতাংশ।

যৌথভাবে দ্বিতীয় হয়েছে ফালাকাটা গার্লস হাইস্কুলের শ্রেয়সী পাল ও কোচবিহারের ইলাদেবি গার্লস হাই স্কুলের দেবস্মিতা সাহা, তাঁদের প্রাপ্ত নম্বর ৬৯১। যুগ্মভাবে তৃতীয় হয়েছে রায়গঞ্জ গার্লস হাইস্কুল ক্যামেলিয়া রায় ও শান্তিপুর মিউনিসিপ্যাল হাইস্কুলের ব্রতিন মন্ডল, প্রাপ্ত নম্বর ৬৮৯। মধ্য শিক্ষা পর্ষদের তথ্য অনুযায়ী এ বছর কলকাতায় সাফল্যের হার ৯২.১৩ শতাংশ।

প্রথম: সৌগত দাস ৬৯৪
দ্বিতীয়: শ্রেয়সী পাল ও দেবস্মিতা সাহা ৬৯১
তৃতীয়: ক্যামেলিয়া রায় ও ব্রতীন মণ্ডল ৬৮৯।
চতুর্থ: অরিত্র সাহা ৬৮৭
পঞ্চম: সুকল্প দে এবং রুমনা সুলতানা ৬৮৬
ষষ্ঠ: সাবর্ণী চট্টোপাধ্যায়, সাহিত্যিকা ঘোষ, সুপর্ণা সাহু এবং অঙ্কন চট্টোপাধ্যায় ৬৮৫
সপ্তম: গায়েত্রী মোদক ও সপ্তর্ষি দত্ত ৬৮৪
অষ্টম: শাহনাজ আলম, কৌশিক সাঁতরা, সুদীপ্তা ভবল, সায়ন্তন দত্ত, দেবলীনা দাস, অয়ন্তিকা মাঝি, পুষ্কর ঘোষ, সেমন্তী চক্রবর্তী ৬৮৩
নবম: জয়েস রায়, অনুষ্কা মহাপাত্র, সৌগত পাণ্ডা, শুভদীপ কুণ্ডু, প্রবীর সেনগুপ্ত, সৌকর্য বিশ্বাস, অরুনিমা ত্রিপাঠি, অভিনন্দন জানা, ঐকিক মাঝি ৬৮২
দশম: সঞ্চারী চক্রবর্তী, সায়ন্তিকা দাস, সৌধ হাজরা, সাথী কুণ্ডু, রিমা চৌধুরী, সৌম্যদীপ দত্ত, অরিত্র মহড়া, সৌম্যদীপ ঘোষ, সায়ন্তিকা রায়, শুভদীপ মাঝি, সহেলী রায় এবং দেবমাল্য সাহা ৬৮১।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eighteen + 9 =