অলোক আচার্য, নব বারাকপুরঃ- বৃহস্পতিবার বিকেলে পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের অত্যাধিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে নব বারাকপুর তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি তথা নব বারাকপুর পুরসভার ৭ নং ওয়ার্ডের কোঅর্ডিনেটর মনোজ কুমার সরকারের উদ্যোগে পুরসভার সামনে থেকে এক প্রতীকী বাইক মিছিল বের হয়।

মিছিলে উপস্থিত ছিলেন নব বারাকপুর পুরসভার প্রশাসক মন্ডলীর সদস্য মিহির দে, প্রবীর সাহা, জয়গোপাল ভট্টাচার্য, কোঅর্ডিনেটর নিখিল মালো সহ বিভিন্ন ওয়ার্ডের তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা। শেষ হয় স্টেশন সংলগ্ন মায়া রেডিও এর সামনে। মিছিল শেষে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কুশপুতুল দাহ করেন তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা।

তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি মনোজ কুমার সরকার জানান, জ্বালানির দাম বৃদ্ধি সহ পেট্রোল ডিজেলের লাগাতার দাম বৃদ্ধিতে নাজেহাল সাধারণ মানুষ । এই অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে রাজ্য জুড়ে পথে নেমেছে শাসক দল।

নব বারাকপুর তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা পথে নেমে মোটর বাইক হাটিয়ে প্রতিবাদ মিছিল করে এর বিরুদ্ধে সোচ্চার হয়ে।যতদিন দাম না কমবে ধারাবাহিক ভাবে চলবে এই আন্দোলন বলে জানান তৃণমূল ছাত্র পরিষদের লড়াকু নেতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

3 × 4 =