অলোক আচার্য, নববারাকপুরঃ- পুলিশ দিবস উপলক্ষে নববারাকপুর থানার উদ্যোগে বৃহস্পতিবার সকালে এক জনসচেতনতা সাইকেল যাত্রা করা হয় এদিন। পুলিশ দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকালে নববারাকপুর থানা প্রাঙ্গণ থেকে বোর্ডঘর পর্যন্ত এক সুবিশাল জনসচেতনতা সাইকেল যাত্রা সহ টোটো মাইকিং করে সচেতন করা হয়। সেভ ড্রাইফ সেফ লাইফ, বিশ্ব উষ্ণায়ন, নারী পাচার, বৃক্ষরোপণ করে পরিবেশ বাচান, গাছ লাগান। মাদকের অপব্যবহার নিয়ে ও সচেতনতা করা হয় সাইকেল যাত্রায়।

কমবেশী ২৫ টি সাইকেল নিয়ে নববারাকপুর থানার ওসি বিজয় কুমার ঘোষ, ঘোলা এসিপি তনয় চ্যাটার্জি সহ থানার পুলিশ সিভিক ভলান্টিয়ার লেডি কনস্টেবলরাও সাইকেল যাত্রা সামিল হয় এদিন। পাশাপাশি থানা প্রাঙ্গণে রেললাইন বস্তির ছোট শিশু কিশোর দের এবং সাজিরহাট সেন্ট মেরিন পাবলিক ইংরেজি মাধ্যম বিদ্যালয়ে পড়ুয়াদের পড়াশোনার শিক্ষান সামগ্রী তুলে দেওয়া হয়। বিদ্যালয়ের পড়ুয়াদের। পড়ুয়ারা খুশি নতুন খাতা কলম পেয়ে।

নববারাকপুর থানার ওসি বিজয় কুমার ঘোষ জানান, পুলিশ দিবস উপলক্ষে ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের নির্দেশে নববারাকপুর থানার উদ্যোগে দিনটি স্মরণীয় করে রাখতে এক জনসচেতনতা সাইকেল পদযাত্রা তৎসহ ছোট শিশু স্কুল পড়ুয়াদের পাশে দাঁড়িয়ে সাধ্যমতো পড়াশোনার সামগ্রী প্রীতি উপহার তুলে দেওয়া হয়। পুলিশ সমাজের বন্ধুর মত। পুলিশের সাথে সাধারণ মানুষের আরো বেশি সুসম্পর্ক সমন্বয় গড়ে তুলতে পুলিশ দিবসে এই বিশেষ প্রয়াস।