পুলিশের বড়সড় সাফল্য। ১২ জন নকল সোনা কারবারীকে গ্রেফতার করলো কাঁকসা থানার পুলিশ, উদ্ধার পুলিশের স্টিকার লাগানো গাড়ি সহ কয়েক কেজি নকল সোনা

0

সনাতন গরাই, দুর্গাপুর :- গাড়িতে পুলিশের স্টিকার সঙ্গে পুলিশের আইডি কার্ড তাহলে তো চিন্তায় নেই, কে আসবে ধরতে। কিন্তু তাদের জানা নেই আসল পুলিশের চোর ছেচোর ও বন্ধু।তাহলে নকল পুলিশ সেজে থাকবে কোথায়। ভিন রাজ্যের একদল দুষ্কৃতি সোনা ব্যবসায়ীদের নকল সোনা দিয়ে টাকা হাতিয়ে নিত। নকল সোনার পাত মিশিয়ে দিত আসল সোনার সাথে যাতে ক্রেতা টের ও না পায়। কম দামে ব্যবসায়ীদের কম দামে সোনা দেওয়ার টোপ দিত, ব্যবসায়ীদের তো তাহলে ভালোই হয়।কিন্তু ওই ভিন রাজ্যের দুষ্কৃতীদের দুটি ভাগ ছিল একদল সাপ্লাই করতো আর একদল পুলিশ সেজে নকল বলে লুটে নিত। কিন্তু নকল পুলিশ সেজে চলবে কতদিন।

এবার আসল পুলিশ ও গোপনে তদন্ত শুরু করে। তারপর তাদের বাঁশকোপার একটি হোটেল থেকে ১২জন দুষ্কৃতীদের পাকড়াও করে গ্রেফতার করে। সঙ্গে পুলিশের স্টিকার লাগানো গাড়ি সহ কয়েক কেজি নকল সোনা। তবে এই দুষ্কৃতীদের পেছনে দুর্গাপুরেরও দু একজনের হাত আছে বলে জানা যায়। সোনা কারবারের সাথে যুক্ত ধৃতদের সোমবার দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হয়। পুলিশ নিজেদের হেফাজতে নিয়ে তদন্তে করতে চাইছে। তাহলেই জানা যাবে এই কারবারের সাথে আর কোনো পান্ডা জড়িত আছে কি না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

2 × 4 =