অলোক আচার্য, বসিরহাটঃ- বসিরহাট মহকুমার সন্দেশখালি থানার সরবেড়িয়া এলাকার ঘটনা।
সরবেড়িয়া বাজার কমিটি সম্পাদক সুজয় মণ্ডল কে বিনা কারণে পুলিশি হেনস্থার অভিযোগ উঠল জীবনতলা থানার বিরুদ্ধে। পাশাপাশি সন্দেশখালির ১, নম্বর ব্লক সভাপতি শেখ শাহাজান এর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করা হচ্ছে। এর প্রতিবাদে আজ মঙ্গলবার সকাল এগারোটা নাগাদ কলকাতা বাসন্তী হাইওয়ে রাস্তা অবরোধ করেন তৃণমূল কর্মী সমর্থকরা ।
তাদের দাবি, একদিকে ব্যবসায়ীদের বিনা কারণে হেনস্থা করা হচ্ছে, পাশাপাশি ব্যবসায়ী সুজয় মণ্ডল কে মিথ্যা মামলা দিয়ে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এদের বিরুদ্ধে নির্দিষ্ট কনো অভিযোগ নেই।

এরই প্রতিবাদে দিয়েছেন স্থানীয় বাসিন্দারা পাশাপাশি সন্দেশখালি ১, নম্বর ব্লকের তৃণমূল সভাপতি শেখ শাহজাহান বিরুদ্ধে মিথ্যা মামলা দিচ্ছে পুলিশ সব মিলিয়ে এই ঘটনার জেরে এলাকার মানুষ পথে নেমে বিক্ষোভ দেখায়। তারা রাস্তার উপর টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে রেখেছে।

ঘটনাস্থলের সন্দেশখালি ও জীবনতলা থানার পুলিশ ও র‍্যাপ মোতায়েন করা হয়েছে। তাদের দাবি অবিলম্বে ব্যবসায়ী সুজয় মণ্ডল কে ছেড়ে দিতে হবে,তার পাশাপাশি যাদের কে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে, তাদেরকে হেনস্থা করা বন্ধ করতে হবে। এরই প্রতিবাদে সন্দেশখালি সরবেড়িয়া বাসন্তী হাইওয়েতে হাতে প্ল্যাকার্ড ও ফেস্টুন নিয়ে অবরোধ শুরু করেছেন। অবিলম্বে পুলিশ এই সব কাজ বন্ধ করতে হবে, না হলে তারা এই অবরোধ তুলবেন না, পাশাপাশি আগামী দিনে বৃহত্তর আন্দোলনের ডাক দিয়েছেন অবরোধ ও বিক্ষোভকারীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

20 + fourteen =