নিজস্ব প্রতিনিধি, কলকাতাঃ- সর্বভারতীয় স্বেচ্ছাসেবী সংগঠন রুদ্র ওয়েলফেয়ার ফাউন্ডেশন ১৯শে নভেম্বর পুরুষ অধিকারের দাবিতে সাধারণ নাগরিকের মধ্যে সচেতনতা গড়ে তুলতে আর সরকারের দৃষ্টি আকর্ষণ করতে কলকাতার শ্যামবাজারে আন্তর্জাতিক পুরুষ দিবস উপলক্ষ্যে স্ট্রিট কর্নার করলেন। ভারতের আইন ব্যবস্থায় সম্পূর্ণ লিঙ্গ নিরপেক্ষ চাই। তৎসহ জাতীয় পুরুষ ও বালক কমিশন। লিঙ্গনিরপেক্ষ ভাবে সমান বিচার, নারী-পুরুষ সকলের জন্য সমান আইন, অধিকার ও বিচারের দাবিতে এবং নারীদের মিথ্যা মামলার বিরুদ্ধে সবাই একজোট হওয়ার আবেদন জানায় ও পুরুষ কমিশন আদায়ের জন্য দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হন।

একটা মিথ্যা ধর্ষন মামলায় একটা ছেলের জীবন শেষ হয়ে যায়, সমাজের কাছে ঘৃণার পাত্র হয়ে যায় শেষে অপমানে আত্মহত্যা করে। উল্লেখ্য এনসিবি রিপোর্ট (NCRB Report) অনুযায়ী ভারতে ৭৬% (76%) ধর্ষন মামলা মিথ্যা ও 83% বধূনির্যাতন মামলা মিথ্যা কেন এর জবাব ও বিচার চাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রুদ্র ওয়েলফেয়ার ফাউন্ডেশনের জাতীয় সভাপতি পার্থসারথি চক্রবর্তী, বিশিষ্ট আইনজীবী ও সাংবাদিক সমীর দাস, বিশিষ্ট আইনজীবী কৌশিক ভট্টাচার্য , বিশিষ্ট আইনজীবী রিত ব্যানার্জী, সহ সভাপতি অরিন্দম ভদ্র, হুগলি জেলা সভাপতি বিবেকানন্দ সেনগুপ্ত এছাড়া বিভিন্ন জেলা থেকে সংগঠনের উচ্চতর নেতৃত্ব ও সংগঠনের অন্যান্য সদস্য ও সদস্যাবৃন্দ। ২০১৫ থেকে রুদ্র ওয়েলফেয়ার ফাউন্ডেশন পুরুষ বিষয়ক কর্ম কান্ড ছাড়াও বছরের বিভিন্ন সময়ে দুঃস্থ দেড় মধ্যে খাদ্য, বস্র বিতরণ, পুস্তক বিতরণ ও করে ও বিভিন্ন সমাজ সেবা মূলক কাজ ও করে থাকেন।