পুরুলিয়াতে শতাধিক পরিবার বিজেপি, সিপিআই(এম) ছেড়ে তৃণমূলে যোগদান

0

নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়াঃ- লক্ষ্য ২০২১!বিভিন্ন দলে ভাঙন ধরিয়ে নিজেদের ঘর গোছাচ্ছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। একুশের নির্বাচন কে পাখির চোখ করে জেলা সভাপতি বদল করে বর্ষীয়ান নেতা শান্তিরাম মাহাতো জায়গায় তরুণ শিক্ষক নেতা গুরুপদ টুডু কে দায়িত্বে দেয়। দায়িত্ব পেয়ে কারিশমা দেখাতে এবার কাজে নেমে পরেন গুরুপদ টুডু।

বৃহস্পতিবার পুরুলিয়া জেলার রঘুনাথপুর ১ও ২নং ব্লকের রঘুনাথপুর বিধানসভা এলাকায় বিজেপি, সিপিআই(এম) ছেড়ে প্রায় ১০০টি পরিবার তৃণমূলে যোগদান করেন। এই যোগদানপর্বে যোগদানকারীদের হাতে পতাকা তুলে দেন পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি গুরুপদ টুডু।

যোগদান প্রসঙ্গে নবনিযুক্ত তৃণমূলের জেলা সভাপতি গুরুপদ টুডু বলেন, ‘একুশে জুলাই মমতা বন্দ্যোপাধ্যায় ফিরে আসার বার্তা দেন। সেই আহ্বানে সাড়া দিয়ে তারা তৃণমূলে যোগদান করছে। এতে আমাদের হাত আরও মজবুত হল।
রাজ্যজুড়ে চলছে উন্নয়নের জোয়ার আর সেই জোয়ারেই গা ভাসাতে চান বাংলার মানুষ । বিজেপি একটি মিথ্যাচারিতার দল, যাদের কেউ চায় না। তাই মানুষ আমাদের দলে যোগ দিচ্ছেন দলে দলে । আগামীদিনে মানুষের পাশে থেকে জোরকদমে মানুষের সেবা করে বিধানসভা ভোটে আমাদের জয়ী হয়ে দেখিয়ে দিতে হবে বিরোধীদের ।’

যোগদানকারী বিজেপির রঘুনাথপুর শহর নেতা  বিশ্বনাথ দাস জানান, বিজেপি থেকে কিছু কাজ করতে পারছিলাম না। তাই বাংলার মুখ্যমন্ত্রীর উন্নয়নের কান্ডারী হয়ে দলের পাশে দাঁড়িয়ে কাজ করতে চাই। তাই আমরা বিভিন্ন দল ছেড়ে আজ তৃণমূলে যোগদান করলাম ।’

বিজেপি নেতা বিশ্বনাথ দাস তৃণমূলে যোগদান প্রসঙ্গে বিজেপির জেলা সাধারণ সম্পাদক কমলাকান্ত হাঁসদা জানান, আজ তিন বছর ধরে তিনি দলে নেই। তিনি দলের কেউ নন। দলের সভাপতি ছিলেন একসময়। এই তিন বছর দলের কোন কর্মসূচিতে অংশগ্রহন করেন নি।

এই যোগদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রঘুনাথপুরের বিধায়ক পূর্ণচন্দ্র বাউরি, রাজ্য তৃণমূল কমিটির নবনিযুক্ত কো-অর্ডিনেটর সুষেন মাঝি, রঘুনাথপুর পুরসভা এলাকার পুরপিতা মদন বরাট সহ এলাকার অন্যান্য তৃণমূলের নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

5 × 3 =