ঝাড়গ্রাম, সুমন পাএঃ- মাধ্যমিক পরীক্ষা হয়নি সবাই উত্তীর্ণ হয়েছে । একইভাবে উচ্চমাধ্যমিক পরীক্ষা হয়নি । কিন্তু সব পরীক্ষার্থীকে উত্তীর্ণ করানাে হয়নি আর এরই জেরে জেলায় জেলায় ছাত্র – ছাত্রীদের বিক্ষোভ অব্যাহত । উচ্চ মাধ্যমিকে সব পরীক্ষার্থীকে পাশ করানাের দাবি নিয়ে এদিন সােমবার গােপীবল্লভপুরের পাঁচকাহানিয়া উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের সামনে রাজ্য সড়কে অবরােধ করল ওই বিদ্যালয়ের উচ্চমাধ্যমিকের ছাত্র ছাত্রীরা । রীতিমতাে রাস্তায় বসে পড়ে শ্লোগান দিয়ে দীর্ঘক্ষণ পথ অবরােধ করে তারা ।

পরে বিদ্যালয় কর্তৃপক্ষ তাদের লিখিত আবেদন কাউন্সিলে পাঠানাে হবে আশ্বাস দিলে অবরােধ তােলে ছাত্র – ছাত্রীরা। ঝাড়গ্রাম জেলার গােপীবল্লভপুরের পাঁচকাহানিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের উচ্চমাধ্যমিকে মূল্যায়নের ভিত্তিতে অনুত্তীর্ণ ছাত্র ছাত্রীদের পথ অবরােধ রীতিমতাে চাঞ্চল্য সৃষ্টি হয়।

এদিন গােপীবল্লভপুর হাতিবাড়ি হয়ে ঝাড়খন্ড রাজ্যে যাওয়ার ৯ নম্বর রাজ্য সড়ক অবরোধ করে উচ্চমাধ্যমিকের ছাত্রছাত্রীর দীর্ঘসময় ধরে অবরােধ থাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়।পরে গােপীবল্লভপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছাত্রছাত্রীদের সঙ্গে কথা বলে সমস্যার সমাধান করার চেষ্টা করে ।