অগ্নিভ ভৌমিক, কলকাতা :- সিবিআইয়ের নোটিস পেয়েও এখনও এলেন না কলকাতার প্রাক্তন নগরপাল রাজীব কুমার। এদিন শনিবার সকাল ১০টায় সল্টলেকের সিজিও কমপ্লেক্সের সিবিআই দফতরে তার হাজিরা দেওয়ার কথা ছিল। কিন্তু এখনও পর্যন্ত তিনি পৌঁছাননি সেখানে।
অবশ্য সূত্রের খবর, তার আসার সময়সীমা এখনও শেষ হয়নি। কিন্তু তার এই অনুপস্থিতিকে ঘিরেই জল্পনা তুঙ্গে। সিবিআই সূত্রের খবর, রাজীবের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হয়েছিল, কিন্তু তাঁকে পাওয়া যায়নি। পরের দিকে তিনি আদৌ আসবেন কিনা সে নিয়ে সংশয় ক্রমশ বাড়ছে।
শুক্রবার কলকাতা হাইকোর্টের রক্ষাকবচ উঠে যাওয়ায় প্রাক্তন পুলিশ কমিশনারের গ্রেপ্তারের সম্ভাবনা বেড়ে যায়। তাই তদন্তের প্রয়োজনে সিবিআই কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনারকে গ্রেফতার করতে পারে। এরপরই রাজীব কুমারের সল্টলেকের বাড়িতে নোটিশ যায়। যেখানে তাকে শনিবার সকাল দশটায় সল্টলেকের সিজিও কমপ্লেক্সে হাজিরা দেওয়ার নির্দেশ দেয় সিবিআই। কিন্তু বেলা গড়িয়ে গেলেও তিনি সিবিআই দফতরে পৌঁছাননি। বন্ধ রয়েছে তার দেহরক্ষির ফোনও।
প্রসঙ্গত, সারদা সহ অন্যান্য চিটফাণ্ড কাণ্ডে রাজ্য সরকার যে গঠিত সিট গঠন করেছিল সেই দলে ছিলেন রাজীব। তখন তিনি ছিলেন বিধাননগরের নগরপাল। এই তদন্ত চলাকালীন তাঁর কী ভূমিকা ছিল খতিয়ে দেখতে চায় সিবিআই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

eight − 7 =