পশ্চিমবাংলা জুড়ে দিদির গুন্ডাবাহিনীরা দাপিয়ে বেড়াচ্ছে, সন্ত্রাস সৃষ্টি করছে আর তাদের পিছনেই উর্দিধারী পুলিশ গুন্ডা বাহিনী তাদের সাপোর্ট দিচ্ছে- বাবুল সুপ্রিয়

0

সুজয় মন্ডল, বসিরহাট :- একজন নিষ্ঠুর মুখ্যমন্ত্রী পশ্চিমবাংলার মুখ্যমন্ত্রী। ফ্যাসিস্ট, স্বৈরাচারী আরো অনেক কিছু উনাকে নিয়ে বলার আছে কিন্তু আমি সেসব বলব না, একটাই কথা বলব উনি সবথেকে নিষ্ঠুর মুখ্যমন্ত্রী।রবিবার বসিরহাট লোকসভার বিজেপি প্রার্থী সায়ন্তন বসুর সমর্থনে বাদুড়িয়ায় সভা করতে এসে এভাবেই মন্তব্য করেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। রাজ্যে সন্ত্রাসের বিষয় নিয়ে বলতে গিয়ে মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে দিদি মানে সন্ত্রাস আর পশ্চিমবাংলার উন্নয়ন মানে কালো কাপড়ে মুখ বাঁধা বলে উল্লেখ করেন বাবুল সুপ্রিয়। রবিবার ষষ্ঠ দফার নির্বাচনে ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষের উপর হামলার ঘটনাও উঠে আসে বাবুল সুপ্রিয়র বক্তব্যে। ভারতী ঘোষ, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিং এমনকি বাবুল সুপ্রিয়র উপরেও হামলার বিষয়ে উল্লেখ করে রাজ্যজুড়ে তৃণমূল নেতারা সন্ত্রাস চালাচ্ছে বলে অভিযোগ তুলে বাবুল সুপ্রিয় বলেন, পশ্চিমবাংলা জুড়ে দিদির গুন্ডাবাহিনীরা দাপিয়ে বেড়াচ্ছে, সন্ত্রাস সৃষ্টি করছে আর তাদের পিছনেই উর্দিধারী পুলিশ গুন্ডা বাহিনী তাদের সাপোর্ট দিচ্ছে।
কেন্দ্রীয় সরকারের আবাস যোজনা থেকে শুরু করে স্বচ্ছ ভারত মিশন প্রকল্প সহ একাধিক প্রকল্পে পশ্চিমবাংলায় কোটি কোটি টাকা ঢুকলেও সেই টাকা খরচ করা হয়নি বলে এদিনের সভায় থেকে তুলে ধরেন কেন্দ্রীয় প্রাক্তন নগর উন্নয়নমন্ত্রী বাবুল সুপ্রিয়। তিনি বলেন, পশ্চিমবাংলায় দিদির অনুপ্রেরণায় সবকিছু হয়ে থাকে ঠিক সেইভাবে দিদির অনুপ্রেরণাতেই কেন্দ্র প্রকল্পের টাকা চলে গেছে তৃণমূল নেতাদের পকেটে। জোট সরকারে মমতা ব্যানার্জিকে সপ্তাহের শেষ দুই দিন শনি ও রবি দুটি নিষ্ক্রিয় দিনের প্রধানমন্ত্রী হিসেবে মন্তব্য করেন বাবুল সুপ্রিয়। এমনকি অনুব্রত মণ্ডলের প্রসঙ্গ টেনে পশ্চিমবাংলায় বিজেপির উত্থান এর পরে মমতা ব্যানার্জিকে অনুব্রত মন্ডলদের হাওড়া ব্রিজে টিয়া পাখি বিক্রির নেত্রী হিসেবে মন্তব্য করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

4 × 2 =